• বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ‘সহবাস’, তৃণমূল কাউন্সিলরের বিরুদ্ধে থানায় মহিলা
    প্রতিদিন | ০৬ জুলাই ২০২৪
  • অর্ণব দাস, বারাকপুর: বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাসের অভিযোগ উঠল উত্তর বারাকপুর পুরসভার ১১নম্বর ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলরের বিরুদ্ধে। ইছাপুরের বাসিন্দা অভিযুক্ত কাউন্সিলর প্রসূন সরকারের বিরুদ্ধে এনিয়ে বারাকপুর কমিশনারেটের মহিলা থানায় অভিযোগও দায়ের করেছেন নির্যাতিতা। তদন্ত শুরু করেছে পুলিশ।

    স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ঘোলা থানা এলাকার বাসিন্দা নির্যাতিতা যুবতী পশুপ্রেমী হিসাবেই পরিচিত। সেই সূত্র ধরেই ২০২১ সালে ইছাপুরের একটি অসুস্থ পথ কুকুরের চিকিৎসা করানো নিয়েই কাউন্সিলরের সঙ্গে তার আলাপ। এর পর দুজনের মধ্যে ঘনিষ্ঠতা বারে। যুবতীর অভিযোগ, বিয়ের প্রতিশ্রুতি দিয়ে তার সঙ্গে একাধিকবার সহবাস করে প্রসূন। এর পর যুবতী প্রসূনের একাধিক মহিলার সঙ্গে সম্পর্কের কথা জানতে পারলে সে বিয়ে করতে অস্বীকার করে।

    নির্যাতিতা বলেন, “উত্তর বারাকপুর পুরসভার কাউন্সিলর প্রসূন সরকারের সঙ্গে আমার ২ বছর ধরে সম্পর্ক। আমাকে সে বিয়ের প্রতিশ্রুতি দিয়েছিল। পরে জানতে পারি ওনার সঙ্গে একাধিক মহিলার সম্পর্ক রয়েছে। এনিয়ে বলাতে উনি আমাদের সম্পর্কের কথা অস্বীকার করে খুব বাজে ব্যবহার করে। আমি ওঁর শাস্তির দাবি করছি। একইসঙ্গে মুখ্যমন্ত্রীকে বলব, এইরকম মানুষ কি করে তৃণমূলের পদে থাকতে পারেন?”

    এই নিয়ে অভিযুক্তর কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। তবে উত্তর বারাকপুর পুরসভার চেয়ারম্যান মলয় ঘোষ জানান, “ঘটনাটি সংবাদমাধ্যমের থেকেই প্রথম জানতে পারি। ঘটনার সত্যতা সম্পর্কে জানতে হবে। যাঁর বিরুদ্ধে অভিযোগ তাঁকেও জিজ্ঞাসা করব। তার পর নিয়মমাফিক যা হওয়ার সেটাই হবে।”
  • Link to this news (প্রতিদিন)