• তৃণমূল ও বাম-কংগ্রেসের অশান্তি, রানিনগরে মুড়ি-মুড়কির মতো বোমাবাজি
    প্রতিদিন | ০৬ জুলাই ২০২৪
  • অতুলচন্দ্র নাগ, ডোমকল: ফের উত্তপ্ত মুর্শিদাবাদের রানিনগর। তৃণমূল ও সিপিএম-কংগ্রেস সমর্থকরদদের মধ্যে বোমাবাজি চলে বলে জানা যাচ্ছে। ঘটনায় তীব্র চাঞ্চল্য এলাকায়। শনিবার সকালে রানিনগরের ডেপুটিপাড়ায় চলল ব্যাপক বোমাবাজি। ঘটনায় জখম হয়েছেন দুই জন। তাঁদেরকে মুর্শিদাবাদের মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছিয়েছে বিশাল পুলিশ বাহিনী।

    সূত্র মারফত জানা গিয়েছে, ঘটনার সূত্রপাত শুক্রতবার রাতে। এলাকার কংগ্রেস কর্মী বলে পরিচিত তোতা শেখকে বাজার থেকে ফেরার সময় তৃণমূল কর্মীরা মারধর করে বলে অভিযোগ কংগ্রেসের। ঘটনায় গুরুতর জখম তোতা মুর্শিদাবাদ মেডিক্যালে ভর্তি করা হয়েছে। তার পরেই এদিন সকালে উত্তপ্ত হয়ে ওঠে এলাকা। তৃণমূল ও কংগ্রেস-সিপিএমের সর্মথকদের মধ্যে বোমাবাজি শুরু হয়। সকালের ঘটনায় জখম মুরসালিম মণ্ডল ও জাহাঙ্গীর আলম মণ্ডল জখম হয়েছেন। তাঁদেরও মুর্শিদাবাদ মেডিক্যালে ভর্তি করা হয়েছে। তৃণমূলের দাবি, জোট কর্মীদের ছোড়া বোমায় তাঁদের দুই কর্মী জখম হয়েছেন। যদিও এলাকার কংগ্রেস নেতৃত্বের দাবি,, নিজেদের ছোঁড়া বোমায় তাঁরা জখম হয়েছেন। ঘটনায় খবর পেয়ে ডোমকলের এসডিপিওর নেতৃত্বে বিশাল পুলিশ আসে। ঘটনার পর থেকে থমথমে এলাকা। চলছে পুলিশের টহলদারি।

    [প্রিয় পাঠক, খবরটি সদ্য আমাদের কাছে এসেছে। যেটুকু তথ্য এর মধ্যে পাওয়া গিয়েছে, সেটুকুই আপনাদের জানিয়ে দেওয়া হল। গুরুত্বপূর্ণ এই খবরটি খুঁটিনাটি-সহ কিছুক্ষণের মধ্যেই আমরা সবিস্তারে জানাব। অনুগ্রহ করে একটু পরে আর-একবার এই পেজটি রিফ্রেশ করুন, যাতে পূর্ণাঙ্গ খবর ও খবরটির অন্যান্য খুঁটিনাটি আপনারা জেনে নিতে পারেন। এই সময়টুকু আমরা আপনাদের কাছে চেয়ে নিলাম। পাশাপাশি উল্লেখ থাক, সম্প্রতি নেটমাধ্যমে নানারকম ভুয়ো খবরের ছড়াছড়ি। সে বিষয়ে আমরা যথাসম্ভব সতর্ক থেকেই খবর পরিবেশন করি। যে-কোনো খবরের সত্যাসত্য যাচাই করে তবেই আপনাদের কাছে তা পৌঁছে দেওয়া আমাদের কর্তব্য। আপনারা আমাদের সঙ্গে থাকুন, ঠিক ও তথ্যনিষ্ঠ খবর তুলে ধরার ক্ষেত্রে আপনাদের সহায়তা আন্তরিকভাবে কাম্য।]
  • Link to this news (প্রতিদিন)