• মালদহে লুট লাখ-লাখ টাকার গয়না
    প্রতিদিন | ০৭ জুলাই ২০২৪
  • বাবুল হক, মালদহ: ফের দুষ্কৃতীদের নিশানায় সোনার দোকান। এবার গ্যাস কাটার দিয়ে মালদহের দোকানের শাটার কেটে একাধিক তালা ভেঙে গয়না লুট করা হয় বলে অভিযোগ। শনিবার গভীর রাতে ঘটনাটি ঘটেছে মালদহের ইংরেজ বাজার এলাকায়।

    স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, ইংরেজ বাজার থানার কাজিগ্রাম গ্রাম পঞ্চায়েতের চণ্ডিপুরে রাস্তার ধারে একটি সোনার দোকান রয়েছে। মালিকের নাম তাপস সাহা। দোকানটি থেকে ঢিল ছোড়া দূরত্বে আবার গ্রাম পঞ্চায়েত। শনিবার গভীর রাতে দুষ্কৃতীরা দোকানের তালা ভেঙে এবং শাটার কেটে গয়না লুট করে দুষ্কৃতীরা। অভিযোগ, সোনা ও রুপো মিলিয়ে দুলক্ষ টাকার গয়না চুরি গিয়েছে। প্রমাণ লোপাট করতে দোকানে থাকা সিসিটিভির হার্ডডিস্ক নিয়ে পালিয়েছে তারা। তদন্তে শুরু করেছে পুলিশ।

    স্থানীয়দের অভিযোগ, দিন সাতেক আগে এই এলাকায় পাইপের দোকানে চুরি হয়েছিল। তার পর আবার এই ঘটনা, যার জেরে স্থানীয় ব্য়বসায়ীরা আতঙ্কে রয়েছেন। উল্লেখ্য, রাজ্যের একের পর এক সোনার দোকানে লুটপাট চালাচ্ছে দুষ্কৃতীরা। কখনও পালানোর সময় গুলি চালাচ্ছে ডাকাত দল। কখনও আবার খুন করতে পিছপা হচ্ছে না তারা। আর এই লুটপাটের ঘটনায় ভিনরাজ্যের দুষ্কৃতীদের যোগ পাওয়া যাচ্ছে। 
  • Link to this news (প্রতিদিন)