• চোপড়াকাণ্ডে অমিত মালব্য, সেলিমের বিরুদ্ধে FIR নির্যাতিতা তরুণীর!
    ২৪ ঘন্টা | ০৯ জুলাই ২০২৪
  • জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: চোপড়ার ঘটনায় নয়া মোড়। এবার বিজেপি আইটিসেলের প্রধান অমিত মালব্য ও সিপিআইএম নেতা মহম্মদ সেলিমের বিরুদ্ধে এফআইআর দায়ের করলেন চোপড়ার নির্যাতিতা তরুণী। এই দুই নেতার বিরুদ্ধে তাঁর অভিযোগ, তাঁরা কোনওরকম তাঁর অনুমতি ছাড়াই তাঁর ভিডয়ো সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছে। 

    প্রসঙ্গত, চোপড়ার ভাইরাল ভিডিয়োতে দেখা যায় যে, সালিশি সভার নাম করে এক তরুণীকে মাটিতে ফেলে বেধড়ক মারধর করা হচ্ছে। যিনি মারধর করছেন তিনি ওই এলাকার তৃণমূল বিধায়কের ডান হাত তাজিমুল ইসলাম ওরফে জেসিবি। ভিডিয়ো সামনে আসার পরই রাজ্য রাজনীতিতে তোলপাড় পড়ে যায়। এমনকি সারা দেশেও ওই ভিডিয়ো ছড়িয়ে পড়ে। গ্রেফতার হন জেসিবি। এখন ওই ভিডিয়ো শেয়ার করেন অমিত মালব্য ও মহম্মদ সেলিম। ভিডিয়ো শেয়ার করে রাজ্যের শাসকদল তৃণমূল কংগ্রেসকে আক্রমণ করেন মহম্মদ সেলিম এবং অমিত মালব্য দুজনেই। এর ঘণ্টাখানেকের মধ্যেই গ্রেফতার করা হয় জেসিবিকে। 

    এই ঘটনার পর শোকজ করা হয় স্থানীয় তৃণমূল বিধায়ককেও। নির্যাতিতার সঙ্গে দেখা করতে চোপড়া ছুটে যান রাজ্যপাল সি ভি আনন্দ বোস। যদিও তাঁর সঙ্গে দেখা করেননি নির্যাতিতা। এরমধ্যে এদিন সোমবার অমিত মালব্য ও মহম্মদ সেলিমের বিরুদ্ধে পালটা FIR দায়ের করলেন নির্যাতিতা তরুণী। যদিও এপ্রসঙ্গে বিজেপির দাবি, অত্যাচারের ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় আনতে কোনওরকম অনুমতি লাগে না। এই FIR করার পিছনে কতটা চাপ রয়েছে সেটা দেখা না গেলেও বোঝা যাচ্ছে।

  • Link to this news (২৪ ঘন্টা)