• রিক্সায় ওঠা নিয়ে গোলমাল, হাওড়ার রাস্তায় যাত্রীকে খুন চালকের
    প্রতিদিন | ০৯ জুলাই ২০২৪
  • অরিজিৎ গুপ্ত, হাওড়া: রাস্তায় পেটে ছুরি মেরে এক ব্যক্তিকে খুনের অভিযোগ উঠলে। অভিযোগ, ওই ব্যক্তির সঙ্গে এক রিক্সাওলার রিক্সায় ওঠা নিয়ে বচসা হচ্ছিল। বচসা চলাকালীনই ওই রিক্সাওলাই মহম্মদ দুলারা (৩১) নামে ওই ব্যক্তির পেটে ছুরি চালিয়ে দেয়। গুরুতর আহত অবস্থায় দুলারাকে হাওড়া জেলা হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন থাকা অবস্থায় মৃত্যু হয় তাঁর। ঘটনার খবর পেয়েই ঘটনাস্থলে ছুটে যায় গোলাবাড়ি থানার পুলিশ। তারা মহম্মদ জুগনু (৫১) নামে ওই রিক্সাওলাকে গ্রেপ্তার করে।

    সোমবার সকাল সাড়ে ১০টা নাগাদ ঘটনাটি ঘটেছে উত্তর হাওড়ার গোলাবাড়ির কাপুর গলি এলাকায়। পুলিশ জানিয়েছে, এদিন সকালে মহম্মদ জুগনুর রিক্সায় উঠতে যায় মহম্মদ দুলারা। জুগনুকে গন্তব্যে পৌঁছে দিতে বলে দুলারা। সে একাই জুগনুর রিক্সায় চেপে বসে। মহম্মদ জুগনু স্কুলের ভাড়া আছে বলে যেতে চাইনি। কিন্তু মহম্মদ দুলারা জোর করে রিক্সায় উঠে জুগনুকে রিক্সা চালানোর জন্য হুমকি দেয়। জুগনু যেতে না চাইলে দুলারা পকেট থেকে একটি ছুরি বার করে জুগনুকে মেরে ফেলার হুমকি দিতে থাকে। তখনই আচমকা জুগনু ছুরিটি দুলারার হাত থেকে কেড়ে নিয়ে পালটা দুলারার পেটে চালিয়ে দেয়।

    দুলারাকে গুরুতর আহত অবস্থায় হাওড়া জেলা হাসপাতালে নিয়ে গিয়ে ভর্তি করা হয়। দুপুর ১টা নাগাদ সেখানে দুলারার মৃত্যু হয়। দেহ ময়নাতদন্তে পাঠিয়ে ঘটনার বিস্তারিত তদন্ত শুরু করেছে পুলিশ। পুলিশ সূত্রে খবর, উত্তর হাওড়ার পিলখানার বাসিন্দা মহম্মদ দুলারা এলাকায় দুষ্কৃতী হিসেবে পরিচিত ছিলে।
  • Link to this news (প্রতিদিন)