• নৃশংস! ভাই-বোনেদের ঝগড়ার শাস্তি দিতে একরত্তির সারা শরীরে গরম চামচের ছ্যাঁকা কাকিমার...
    ২৪ ঘন্টা | ০৯ জুলাই ২০২৪
  • রণজয় সিংহ: নৃশংসতার চরম! বাচ্চাদের খেলাকে কেন্দ্র করে ঘটে গেল এক অমানবিক ঘটনা। এই অমানবিক নিষ্ঠুর ঘটনার সাক্ষী থাকল মালদা শহর। রান্না করার চামচ আগুনে গরম করে ৯ বছরের শিশুর গোটা শরীরে ছ্যাঁকা দেওয়ার অভিযোগ উঠল শিশুটির কাকিমার বিরুদ্ধে। আশঙ্কাজনক অবস্থায় শিশুটিকে ভর্তি করা হয় হাসপাতালে। 

    হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে এই শিশুকন্যাটি। শিশুটির পরিবার তার কাকিমার বিরুদ্ধে ইংরেজবাজার থানায় অভিযোগ জানিয়েছে। কিন্তু পরিবারের দাবি যে ইংরেজবাজার থানার পুলিশ আধিকারিকেরা এই ব্য়াপারে কোনও পদক্ষেপ করেননি। পরিবারের অভিযোগ, জামিন যোগ্য ধারায় মামলা করে অভিযুক্ত কাকিমাকে, এমন ঘটনার পরও আদালতের কঠোর শাস্তির বিধান থেকে বাঁচানোর উদ্যোগ খোদ পুলিসকর্তাদের। 

    ঘটনাটি মালদা শহরের ইংরেজবাজার থানার গান্ধী পার্ক এলাকায় ঘটেছে। শিশুটির বাবা জানান, গত চার দিন আগে বাচ্চাদের খেলা নিয়ে সামান্য গন্ডগোল হয়। আর তার জেরে নয় বছরের ওই শিশু কন্যাকে চামচ গরম করে গোটা শরীরে ছ্যাঁকা দেওয়ার অভিযোগ ওঠে তারই কাকিমার বিরুদ্ধে। ঘটনার পর ইংরেজবাজার থানায় লিখিত অভিযোগ দায়ের করা হলেও পুলিস কোন ব্যবস্থা নিচ্ছে না বলে অভিযোগ।

    এই অমানবিক ঘটনার কথা প্রকাশ্যে আসতেই আতঙ্কে গোটা পরিবারের পাশাপাশি পুরো গান্ধী পার্ক এলাকা। অভিযুক্তের গ্রেফতারের দাবিতে সোচ্চার হয়েছেন গ্রামের মহিলারাও। তাঁদের অভিযোগ এইরকম নৃশংস ঘটনা তারা আগে দেখেননি। তাঁদের ছেলেমেয়েরাও পাড়ায় খেলা করে। বাচ্চাদের খেলা কেন্দ্র করে কেউ বাচ্চাকে পুড়িয়ে দেব, তারা এটা কিছুতেই মানতে পারছেন না।

  • Link to this news (২৪ ঘন্টা)