• কিশোরীকে অপহরণের চেষ্টা! স্রেফ সন্দেহের বশে যুবককে গণপিটুনি, উত্তপ্ত ক্যানিং
    প্রতিদিন | ০৯ জুলাই ২০২৪
  • দেবব্রত মণ্ডল, বারুইপুর: ফের গণপিটুনির ঘটনা রাজ্যে। এবার ঘটনাস্থল ক্যানিং(Canning)। কিশোরীকে অপহরণের চেষ্টার সন্দেহে যুবককে বেধড়ক মারধরের অভিযোগ উত্তেজিত জনতার বিরুদ্ধে। খবর পেয়ে ঘটনাস্থলে বিশাল পুলিশ বাহিনী। গ্রেপ্তার করা হয়েছে আক্রান্তকে। আজ, মঙ্গলবার তাঁকে তোলা হবে আদালতে।

    গত কয়েকদিন ধরে রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে গণপিটুনির ঘটনা প্রকাশ্যে আসছে। এবার ঘটনাস্থল দক্ষিণ ২৪ পরগনার ক্যানিংয়ের কাঠপোল এলাকা। জানা গিয়েছে, সোমবার বিকেলে ওই এলাকা দিয়ে যাচ্ছিলেন তাপস মাকাল নামে এক যুবক। কোনও কারণে তাঁকে দেখে সন্দেহ হয় স্থানীয়দের। এর পরই তাঁকে চেপে ধরে উত্তেজিত জনতা। বেধড়ক মারধর করা হয় যুবককে। খবর পেয়ে ঘটনাস্থলে যায় বিশাল পুলিশ বাহিনী। গুরুতর জখম অবস্থায় আক্রান্তকে গ্রেপ্তার করে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। সেখানেই চিকিৎসা চলছে তাঁর। মঙ্গলবার আদালতে তোলা হবে ধৃতকে।

    ঠিক কী অভিযোগ? উত্তেজিত জনতার অভিযোগ, পঞ্চম শ্রেণির ছাত্রী এক কিশোরীকে অপহরণ করছিলেন তাপস। তা দেখে ফেলায় ক্ষেপে যান সকলে। যদিও আক্রান্তের দাবি, তাঁর বিরুদ্ধে ওঠা সব অভিযোগ ভিত্তিহীন। পুলিশ জানিয়েছে, এক যুবককে মারধর করা হয়েছে। অপহরণের অভিযোগ রয়েছে। তাঁকে গ্রেপ্তার করা হয়েছে। আদালতে তোলা হবে। এদিকে সোমবার মাটিয়া থানা এলাকায় ছেলেধরা সন্দেহে মারধরের ঘটনায় গ্রেপ্তার করা হয়েছে ২ জনকে।
  • Link to this news (প্রতিদিন)