• নিষিদ্ধ মাদক পাচারের ছক বানচাল! বারুইপুর পুলিশের হাতে গ্রেপ্তার ২
    প্রতিদিন | ১০ জুলাই ২০২৪
  • দেবব্রত মণ্ডল, বারুইপুর: নিষিদ্ধ তরল মাদক পাচারের ছক! খবর পেয়ে সেই চেষ্টা বানচাল করল পুলিশ। বারুইপুর ফুলতলার কাছে দুই যুবককে আটক করে পুলিশ। অভিযোগ, বাইকের পিছনে ড্রামে করে মাদক নিয়ে যাচ্ছিল তাঁরা। সন্দেহ হতেই তাঁদেরকে আটকায় বারুইথানার পুলিশ। তল্লাশি চালাতেই উদ্ধার হয় ওই নিষিদ্ধ তরল। পরে  নিষিদ্ধ মাদক নিয়ে যাওয়ার অভিযোগে দুই যুবককে গ্রেপ্তার করে বারুইপুর থানার পুলিশ।

    পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃত দুই যুবকের নাম অনুপ সামন্ত ও বিমল মণ্ডল। অনুপ হাওড়ার বাসিন্দা। বিমলের বাড়ি জীবনতলায়। জানা গিয়েছে, সোনারপুর তেমাথা দিক থেকে বারুইপুর (Baruipur)  ফুলতলা দিকে বাইক করে যাচ্ছিল তারা। ফুলতলার কাছে পুলিশ দুজন আটক করে। বাইকের পিছনে ব্যাগের মধ্যে ড্রামে রাখাছিল তরল মাদক।

    খবর দেওয়া হয় বারুইপুর থানার ভারপ্রাপ্ত আধিকারিক সৌমজিৎ রায় ও বারুইপুর সমষ্টি উন্নয়ন আধিকারিক সৌরভ মাঝিকে। খবর দেওয়া হয় বারুইপুর থানার আইসি ও বারুইপুর বিডিওকেও। তার পরেই দুজনকে গ্রেপ্তার করা হয়। বিডিও সৌরভ মাঝি বলেন, ” দুজন যুবক বাইক নিয়ে নিষিদ্ধ তরল নিয়ে যাচ্ছিল। আমাদের প্রাথমিক সন্দেহ কাফ সিরাপ জাতীয় কিছু নিয়ে যাচ্ছিল। ওই তরল পরীক্ষাগারে নিয়ে পাঠানো যাবে, তারপর বোঝা যাবে ওটা কি। দুজনকেই গ্রেপ্তার করা হয়েছে।”

    পুলিশ সূত্রে খবর, ধৃতদের বুধবার দুপুরে বারুইপুর মহকুমা আদালতে পেশ করা হবে। নিজেদের হেফাজতে পাওয়ার জন্য আবেদন জানানো হবে। ধৃতদের জেরা করে জানার চেষ্টা চলছে তারা কোথা থেকে এই তরল মাদক তারা জোগাড় করল ও কোথায় নিয়ে যাচ্ছিলেন।
  • Link to this news (প্রতিদিন)