• ট্রেনের ধাক্কায় ছিন্নভিন্ন মহিলা, উদভ্রান্তের মতো লাইন থেকে দেহাংশ কুড়নোর চেষ্টা ছেলের!
    প্রতিদিন | ১১ জুলাই ২০২৪
  • সুমন করাতি, হুগলি: ট্রেনের ধাক্কায় মহিলার মৃত্যু। খবর পেয়ে রেললাইনে ছুটে গিয়ে মায়ের দেহাংশ কুড়িয়ে আনার চেষ্টা মানসিক ভারসাম্যহীন ছেলের। ঘটনাকে কেন্দ্র করে প্রবল শোরগোল হুগলির ডানকুনিতে। ইতিমধ্যেই দেহাংশ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ।

    জানা গিয়েছে, ডানকুনি পুরসভার ৬ নম্বর ওয়ার্ডের বাসিন্দা ডলি ঘোষ। বৃহস্পতিবার সকালে বাজার করতে যাচ্ছিলেন তিনি। ডানকুনির ১০ নম্বর রেলগেট পেরনোর সময় ঘটে দুর্ঘটনা। আচমকা ভয়ংকর কাণ্ড। ট্রেনের ধাক্কায় মৃত্যু হয় ডলিদেবীর। রীতিমতো ছড়িয়ে ছিটিয়ে পড়ে মহিলার দেহাংশ। খবর পাওয়া মাত্রই ঘটনাস্থলে ছুটে যান মৃতার ছেলে সুখেন ঘোষ। রেললাইন থেকে মায়ের দেহাংশ কুড়িয়ে তা নিয়ে যাওয়ার চেষ্টা করতে থাকে। বিষয়টি দেখতে চমকে ওঠেন স্থানীয়রা। তড়িঘড়ি তাঁরাই খবর দেয় রেলপুলিশ ও ডানকুনি থানায়।

    তড়িঘড়ি রেল পুলিশ ও ডানকুনি থানার পুলিশ ঘটনাস্থলে যায়। সুখেনকে বুঝিয়ে পরিস্থিতি আয়ত্তে আনে। তার পর মহিলার দেহাংশ উদ্ধার করে পাঠানো হয়েছে ময়নাতদন্তের জন্য। স্থানীয় সূত্রে খবর, সুখেন ঘোষ মানসিক ভারসাম্যহীন। সম্ভবত সেই কারণেই এই ঘটনা। আচমকা এই ঘটনায় কান্নায় ভেঙে পড়েছেন পরিবারের সদস্যরা।
  • Link to this news (প্রতিদিন)