• পারিবারিক বিবাদের জেরে শ্যালককে ‘খুন’, জামাইকে গাছে বেঁধে বেড়ধক মার উত্তেজিত জনতার!
    প্রতিদিন | ১১ জুলাই ২০২৪
  • রঞ্জন মহাপাত্র, কাঁথি: পারিবারিক বিবাদের জের। জামাইবাবুর হাতে প্রাণ গেল শ্যালকের। ঘটনাকে কেন্দ্র করে প্রবল উত্তেজনা পূর্ব মেদিনীপুরের রামনগরে। অভিযুক্তকে গাছে বেঁধে বেধড়ক মার উত্তেজিত জনতার। তার পর তাকে তুলে দেওয়া হয়েছে পুলিশের হাতে।

    জানা গিয়েছে, মৃতের নাম শিবু ঘড়ুই। পূর্ব মেদিনীপুরের রামনগর থানার অর্জুনী গ্রামের বাসিন্দা তিনি। সূত্রের খবর, দীর্ঘদিন ধরেই জামাইবাবু লোটন ঘড়ুইয়ের সঙ্গে পারিবারিক কারণে বচসা চলছিল তাঁর। বুধবার রাতে নতুন করে অশান্তি শুরু হয়। রীতিমতো হাতাহাতিতে জড়িয়ে পড়ে দুজন। অভিযোগ, সেই সময় ধারালো অস্ত্র দিয়ে শিবুকে বুকে আঘাত করে লোটন। রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন যুবক। ঘটনাকে কেন্দ্র করে প্রবল শোরগোল পড়ে যায়। তড়িঘড়ি যুবককে উদ্ধার করে দিঘা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই চিকিৎসকরা শিবুকে মৃত বলে ঘোষণা করে।

    এর পরই লোটনের বিরুদ্ধে ক্ষোভে ফুঁসে ওঠেন মৃতের পরিবারের সদস্য ও প্রতিবেশীরা। তাঁকে গাছে বেঁধে শুরু হয় বেধড়ক মার। খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। অভিযুক্তকে তুলে দেওয়া হয় পুলিশের হাতে। এ বিষয়ে পুলিশের তরফে জানানো হয়েছে, দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ঘটনার তদন্ত শুরু করা হয়েছে।
  • Link to this news (প্রতিদিন)