• মুর্শিদাবাদে দুর্ঘটনার বলি দম্পতি
    প্রতিদিন | ১২ জুলাই ২০২৪
  • সংযুক্তা চক্রবর্তী, জঙ্গিপুর: টোটোর সঙ্গে গাড়ির মুখোমুখি সংঘর্ষে মৃত্যু হল এক দম্পতির। জখম হয়েছেন আরও একজন। ঘটনাটি ঘটেছে শুক্রবার সকাল নটা নাগাদ মুর্শিদাবাদের রঘুনাথগঞ্জ থানার বংশবাটি মোড় ৩৪ নম্বর জাতীয় সড়কে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতেরা হলেন চণ্ডী সরকার (৭৫) ও পুষ্পা সরকার (৬৩)। বাড়ি সুতি থানার বংশবাটি গ্রামপঞ্চায়েতের আলুয়ানি। মৃতরা সম্পর্কে স্বামী ও স্ত্রী। দুর্ঘটনায় গুরুতর জখম হয়েছেন টোটো চালক নীলু হালদার (৪৫)। বাড়ি সুতির আলুয়ানি। তিনি বর্তমানে জঙ্গিপুর মহকুমা হাসপাতালে ভর্তি।

    জানা গিয়েছে, বংশাবাটির আলুয়ানির বাসিন্দা চণ্ডী সরকার ও পুষ্পা সরকার বেশ কয়েকদিন জ্বরে ভুগছিলেন। শুক্রবার সকালে টোটো করে সরকার দম্পতি জঙ্গিপুর মহকুমা হাসপাতালে আসছিলেন চিকিৎসা করাতে। বংশবাটি মোড় ৩৪ নম্বর জাতীয় সড়কে ওঠার মুখে উমরপুরের দিক থেকে আসা একটি গাড়ি সঙ্গে টোটোর মুখোমুখি ধাক্কা লাগে। দুর্ঘটনাস্থলেই মৃত্যু হয় সরকার দম্পতির।

    জখম হন টোটো চালক নীলু হালদার। টোটোতে চালক-সহ মোট তিনজন ছিলেন বলে জানা গিয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় রঘুনাথগঞ্জ থানার পুলিশ। মৃত ও জখমদের উদ্ধার করে জঙ্গিপুর মহকুমা হাসপাতালে পাঠায় পুলিশ। ঘাতক কন্টেনারটিকে আটক করেছে রঘুনাথগঞ্জ থানার পুলিশ। চালক পলাতক বলে জানা গিয়েছে। একই পরিবারের দুই সদস্যের মৃত্যুতে শোকে পাথর তাঁদের পরিজনেরা।
  • Link to this news (প্রতিদিন)