• বাড়িতে একা পেয়ে প্রতিবন্ধী মহিলাকে ধর্ষণ, বেধড়ক মার! অভিযুক্ত পাশেরই বাড়ির...
    ২৪ ঘন্টা | ১৩ জুলাই ২০২৪
  • শুভাশিষ মণ্ডল: বাড়িতে একাই থাকেন মধ্য বয়স্কা মহিলা। একা পেয়ে তাঁকে ধর্ষণ ও ব্যাপক মারধরের অভিযোগ। অভিযুক্ত প্রতিবেশী এক যুবক। ইতোমধ্যে হাসপাতালে ভর্তি ওই নির্যাতিতা। ঘটনাটি ঘটেছে হাওড়ার পেঁড়ো থানার বাগূয়া গ্রামে। ধর্ষণ এবং নির্যাতনের অভিযোগে ইতোমধ্যেই অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিস। 

    জানা গিয়েছে, পেঁড়ো থানার বাগুয়া গ্রামে ওই মধ্য বয়স্কা মহিলা একাই থাকতেন। ঘটনা ঘটার পর ফোন মারফত খবর যায় হাওড়ায় থাকা পরিবারের লোকের কাছে। খবর পেয়েই পরিবারের লোক পেঁড়ো থানার বাগূয়া গ্রামে আসেন। তারা জানান ওই গ্রামে এসে বাড়িতে পৌঁছে দেখেন তাদের সম্পর্কে মাসি  অর্থাত্‍ ওই মহিলা রক্তাক্ত অবস্থায় ছটফট করছেন। মাসিকে জিজ্ঞাসা করার পর তাঁরা জানতে পারেন সমস্ত ঘটনার কথা।

    পাশাপাশি ওই মহিলাকে মারধর করাও হয় বলে অভিযোগ। পরিবারের লোক জানান ঐ মহিলা প্রতিবন্ধী। সেই সুযোগেই প্রতিবেশী যুবক তাঁকে রাতে ধর্ষণ করে। কাউকে যাতে কিছু না বলে সেই জন্য তাঁকে ভয় দেখানো ও বেধড়ক মারধরও করা হয়। এরপরে পরিবারের লোক রক্তাক্ত অবস্থায় থাকে পেঁড়ো থানায় নিয়ে যায়। সেখানে অভিযোগ দায়ের হয়। 

    পুলিস ওই মহিলাকে প্রথমে আমতা হাসপাতালে নিয়ে আসা হয়। তারপ সেখান থেকে তাঁকে উলুবেড়িয়া শরৎচন্দ্র মেডিক্যাল হাসপাতালে স্থানান্তরিত করা হয়। আমতা হাসপাতাল থেকে উলুবেড়িয়া শরৎচন্দ্র মেডিক্যাল হাসপাতালে নিয়ে আসার সময় দীর্ঘক্ষণ সময় লাগায় পুলিস। এই অভিযোগ নিয়ে পরিবারের লোক পুলিসের সঙ্গে বাক বিতণ্ডায় জড়িয়ে পড়ে। তারপরই তড়িঘড়ি নির্যাতিতাকে ভর্তি করা হয়। এখন জানা গিয়েছে, মহিলার  চিকিৎসা চলছে উলুবেড়িয়া শরৎচন্দ্র মেডিক্যাল কলেজ হাসপাতালে। থানায় অভিযোগের ভিত্তিতে এই ঘটনায় অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিস।

     

  • Link to this news (২৪ ঘন্টা)