• ‘কামারহাটির মুখে চুনকালি পড়েছে, নিজের মতো চললে ঘুমিয়ে পড়ুন’, কাউন্সিলরদের কড়া বার্তা মদনের
    প্রতিদিন | ১৪ জুলাই ২০২৪
  • সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আড়িয়াদহ কাণ্ডে তোলপাড় রাজ্য-রাজনীতি। এরই মাঝে কাউন্সিলরদের কড়া বার্তা মদন মিত্রের। বললেন, “কামারহাটির মুখে চুনকালি পড়ে গিয়েছে। যারা নিজেদের মতো চলছেন, ঘুমিয়ে পড়ুন।” পাশাপাশি কামারহাটি এলাকায় গুন্ডাদের দাপট বন্ধ করতে নিজে পুলিশের দ্বারস্থ হবেন বলে জানিয়েছেন মদন মিত্র।

    সম্প্রতি সোশাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল একটি নারকীয় অত্যাচারের ভিডিও। যার সূত্র ধরে উঠে এসেছে আড়িয়াদহের ত্রাস জয়ন্ত সিংয়ের নাম। তাঁকে গ্রেপ্তারও করা হয়েছে। তার পর থেকে একে একে প্রকাশ্যে এসেছে একাধিক ভিডিও। যার ভিত্তিতে গ্রেপ্তার করা হয়েছে বেশ কয়েকজনকে। উঠে এসেছে আড়িয়াদহজুড়ে জয়ন্ত বাহিনীর অত্যাচারের কাহিনী। এই পরিস্থিতিতে শনিবার ২১ জুলাইয়ের প্রস্তুতি সভা থেকে দলের কাউন্সিলরদের কড়া বার্তা দিলেন কামারহাটির বিধায়ক মদন মিত্র (Madan Mitra)। এদিন তিনি বলেন, “যে কাউন্সিলরেরা দলের কথা শুনছেন না, নিজেদের মতো চলছেন, তাঁদের বলছি, ঘুমিয়ে পড়ুন। এক বছর পর আপনাদের ঘুমিয়ে পড়তে হবে।”

    এখানেই থামেননি মদন। তিনি আরও বলেন, “একটা ঘটনার জন্য পশ্চিমবঙ্গে কামারহাটির নামে চুনকালি পড়ে গিয়েছে। তাই কান খুলে শুনে রাখুন, ২০২৬ সালে যাঁরা দিদিকে বলে কাউন্সিলর হবেন বলে ভাবছেন, তার আগে এখান থেকে তাঁদের নাম কাঁচি দিয়ে কেটে দেওয়া হবে।” কামারহাটির পরিবেশ সুস্থ করতে নিজে পুলিশের কাছে যাবেন বলে দাবি করেছেন মদন মিত্র। প্রসঙ্গত, এই ভিডিও কাণ্ডে সম্প্রতি রাজ্যের তরফে সাংবাদিক বৈঠক করা হয়েছে।
  • Link to this news (প্রতিদিন)