• কর্মসূত্রে ভিনরাজ্যে স্বামী, নিজের ঘরেই ধর্ষণের শিকার গৃহবধূ...
    ২৪ ঘন্টা | ১৫ জুলাই ২০২৪
  • প্রদ্যুত দাস: স্বামী বাড়িতে না থাকার সুযোগে রাতে জোর করে ঘরে ঢুকে ধর্ষণ করে প্রতিবেশী, এমনই অভিযোগ উঠল প্রতিবেশী এক যুবকের বিরুদ্ধে । শনিবার রাতে ঘটনাটি ঘটেছে জলপাইগুড়ি জেলার ময়নাগুড়ি ব্লকের চরচূভান্ডার এলাকায় । দোষীর শাস্তির দাবিতে রবিবার ময়নাগুড়ি থানায় লিখিত অভিযোগ দায়ের করেন ওই মহিলা ও তাঁর পরিবারের লোকজন ।

    অভিযোগকারীর সূত্রে জানা গেছে, তাঁর স্বামী কর্মসূত্রে ভিনরাজ্যে থাকেন। বাড়িতে রয়েছেন বৃদ্ধ শ্বশুর-শাশুড়ি। এক কন্যা সন্তানকে নিয়ে তিনি আলাদা ঘরে থাকেন। বাড়িতে তাঁর স্বামীর অবর্তমানে এদিন রাতে প্রতিবেশী সৌরভ সরকার জোর করে তার ঘরে ঢুকে যায় বলে অভিযোগ । গৃহবধূর মুখ চেপে ধরে তাকে ধর্ষণ করা হয় বলে অভিযোগ। 

    সেই সময় বিছানায় শুয়ে থাকা ওই গৃহবধুর কন্যা সন্তান টের পেয়ে চিৎকার করলে বাড়ির অপর সদস্যরা উঠে আসেন। তাঁদের চিৎকারে প্রতিবেশীরাও সেখানে জড়ো হলে তাঁরা ওই ব্যক্তিকে আটক করে ময়নাগুড়ি থানায় খবর দেন। ময়নাগুড়ি থানার পুলিশ ঘটনাস্থল থেকে তাঁকে উদ্ধার করে থানায় নিয়ে আসেন । রবিবার সকালে নির্যাতিতা মহিলা ঘটনার বিবরণ দিয়ে ওই ব্যক্তির বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন ।পুলিশ সূত্রে জানা গেছে , অভিযোগ পেয়ে অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে । পুরো বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে ।

     

  • Link to this news (২৪ ঘন্টা)