• চিট ফান্ড সংস্থা খুলে লাখ লাখ টাকা প্রতারণা, নয়ডা থেকে জালিয়াতকে ধরল পুলিস
    ২৪ ঘন্টা | ১৫ জুলাই ২০২৪
  • সৌমেন ভট্টাচার্য: চিট ফান্ড সংস্থা খুলে লক্ষাধিক টাকা প্রতারণা। নয়ডা থেকে এক ব্যক্তিকে গ্রেফতার করল পুলিস। এক আইটি কর্মীর অভিযোগের ভিত্তিতে ওই অভিযুক্তকে গ্রেফতার করল এয়ারপোর্ট থানার পুলিস।

    পুলিস সূত্রে খবর, এয়ারপোর্ট থানা এলাকার বাসিন্দা পেশায় আইটি কর্মী সোয়েতা দত্ত ২০২১ সালে এয়ারপোর্ট থানায় অভিযোগ দায়ের করেন যে তিনি আমিষ্টার নামক একটি কোম্পানিতে মৃন্ময় পালের কথায় ২৪ লক্ষ টাকা জমা করেন। তিনি জানান মৃন্ময় তাকে জানায় তার এই কোম্পানিতে টাকা রাখলে এই টাকা দ্বিগুণ হয়ে যাবে কিছুদিনের মধ্যেই। এই প্রলোভনে তিনি ২৪ লক্ষ টাকা জমা করেন।

    এদিকে, এর কিছুদিন পরেই মৃন্ময় পাল যোগাযোগ বিচ্ছিন্ন করে পলাতক হয়ে যায়। প্রতারিত হয়েছেন বুঝতে পেরে এয়ারপোর্ট থানার দারস্থ হন ওই আইটি কর্মী মহিলা। ঘটনা তদন্ত শুরু করে পুলিস মৃন্ময় পালের কলকাতার অফিস গেলে জানতে পারে সেখান থেকে তিনি অফিস বন্ধ করে চলে গিয়েছেন। এরপরে বিভিন্ন সুত্র মারফত খবর পেয়ে অবশেষে উত্তর প্রদেশের নয়ডা এলাকায় হানা দিয়ে সেখানে একটি অভিজাত ফ্ল্যাট থেকে মৃন্ময় পালকে গ্রেফতার করে।

    পুলিস সূত্রে খবর, এই মৃন্ময় পাল চিট ফান্ড সংস্থা খুলে একাধিক মানুষের থেকে লক্ষাধিক টাকা প্রতারণা করেছিলেন। এই চক্রের সঙ্গে আর কারা জড়িত আছে তদন্ত করে দেখছে এয়ারপোর্ট থানার পুলিস।

  • Link to this news (২৪ ঘন্টা)