• বাড়িতে ঢুকে শিশুকে অপহরণের চেষ্টা যুবকের! বাঁকড়ায় ব্যাপক উত্তেজনা
    প্রতিদিন | ১৫ জুলাই ২০২৪
  • অরিজিৎ গুপ্ত, হাওড়া: রাতে আচমকা একটি বাড়িতে ঢুকে সেই বাড়ির এক শিশুকে অপহরণ করে নিয়ে যাওয়ার চেষ্টা করে এক যুবক। এই অভিযোগ তুলে ওই বাড়ির সদস্য ও আশপাশের এলাকার লোকজন বাড়িটিতে আটকে রাখে ওই যুবককে। খবর দেওয়া হয় পুলিশে। রাতে বাঁকড়া ফাঁড়ির পুলিশ ওই যুবককে আটক করে থানায় নিয়ে যায়। আর এই ঘটনাকে কেন্দ্র করে শনিবার রাতে ব্যাপক উত্তেজনা ছড়ায় বাঁকড়ার ফকির বাগান এলাকায়।

    ওই বাড়ির সদস্য ও প্রতিবেশীরা জানান, ওই যুবক আচমকা বাড়িতে ঢুকে বাড়ির এক খুদে সদস্যর হাত ধরে টেনে নিয়ে চলে যেতে চেষ্টা করে। বিষয়টি নজরে আসতেই ওই যুবককে বাড়ির সদস্যরা বাধা দেন। পাশাপাশি বাড়িতে আটকে রাখেন তাঁরা। আর এই খবর ছড়িয়ে পড়তেই প্রতিবেশী ও স্থানীয় বাসিন্দারা ওই বাড়ির আশপাশে জড়ো হয়ে যান। অনেকেই ওই যুবককে আটকে রেখে মারধর করতে উদ্যত হলেও এলাকার লোকই ওই যুবককে মারধর না করে কেবল আটকে রেখে থানায় খবর দেন। এর জেরে এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়ায়।

    হাওড়া সিটি পুলিশের এক পদস্থ আধিকারিক জানান, ‘‘স্থানীয় বাসিন্দা ওই যুবক নিয়মিত মদ্যপান করে। মদ্যপ অবস্থায় শনিবার রাতে ফকিরবাগানের একটি বাড়িতে ওই যুবক ঢুকে পড়ে। আমরা খবর পেয়েই ওই যুবককে আটক করে থানায় নিয়ে যাই। ওই যুবককে আটকে রেখে রবিবার বিকেল পর্যন্ত জিজ্ঞাসাবাদ চালানো হয়।” প্রসঙ্গত, যে শিশুটিকে অপহরণ করার অভযোগ করা হচ্ছে তা নিয়ে রবিবার বিকেল পর্যন্ত বাঁকড়া ফাঁড়িতে কোনও অভিযোগ দায়ের হয়নি।
  • Link to this news (প্রতিদিন)