• অপারেশন করিয়ে ফিরলেন নরেন, বিমানবন্দরে শুভেচ্ছা জানাতে উপচে পড়ল ভিড়
    দৈনিক স্টেটসম্যান | ১৫ জুলাই ২০২৪
  • সীতারাম মুখোপাধ্যায়, আসানসোল: হার্টের অপারেশন করিয়ে রবিবার বেঙ্গালুরু থেকে বাড়ি ফিরলেন পশ্চিম বর্ধমান জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি নরেন্দ্রনাথ চক্রবর্তী । গত ২৮ শে জুন হার্টের অপারেশনের জন্য বেঙ্গালুরু যান নরেনবাবু। জেলা সভাপতির সুস্থতা কামনায় সেই সময় জেলার বিভিন্ন জায়গাতে পুজো, অর্চনা, বিশেষ যজ্ঞ, প্রার্থনার আয়োজন করে দলীয় নেতা, কর্মী ও সমর্থকরা। ১ জুলাই বেঙ্গালুরুর একটি হাসপাতালে নরেনবাবুর সফল ওপেন হার্ট সার্জারি হয়।

    রবিবার বিমান পথে বেঙ্গালুরু থেকে অন্ডাল বিমান বন্দরে বেলা একটা নাগাদ নামেন নরেনবাবু। সঙ্গে ছিলেন তাঁর স্ত্রী, জেলা পরিষদের কর্মাধ্যক্ষ অনুভা চক্রবর্তী সহ আরও বেশ কয়েকজন। সকাল থেকেই বিমানবন্দর চত্বরে জেলা সভাপতিকে স্বাগত জানাতে উপস্থিত ছিলেন কয়েক হাজার তৃণমূল কর্মী, সমর্থক ও অনুগামী। ছিলেন রাজ্যের মন্ত্রী প্রদীপ মজুমদার, তৃণমূল নেতা পঙ্কজ রায় সরকার, সুভাষ মন্ডল দলের মহিলা শাখার জেলা সভানেত্রী অসীমা চক্রবর্তী সহ অন্যরা।

    বিমানবন্দরের মূল গেটের বাইরে অসংখ্য মানুষের জমায়েতের ফলে সেই পথ এড়িয়ে নরেনবাবুকে বিমানবন্দর থেকে বের করা হয় অন্য পথে। সেখান থেকে গাড়ি করে সড়ক পথে তিনি ফেরেন পাণ্ডবেশ্বরের সুভাষ কলোনি বাসভবনে। বাড়ি ফেরার পথে অন্ডাল মোড়, দক্ষিণখন্ড, খান্দরা, শঙ্করপুর মোড়ে দলের কর্মী সমর্থকরা স্বাগত জানান তাঁকে। নরেনবাবু বলেন, জীবনের অনেক অধ্যায় পার করে এসেছি। এটা এক অন্যরকম অভিজ্ঞতা। এই ক’দিন দলের সবাই যেভাবে আমার পাশে থেকেছে, তাতে আমি অভিভূত। সবার ভালবাসা কোনওদিন ভোলার নয়। কয়েকদিন বিশ্রামের পরে দলের কাজে নামব বলে জানান নরেনবাবু।

  • Link to this news (দৈনিক স্টেটসম্যান)