• জগাছায় রাস্তার পাশ থেকে ক্ষতবিক্ষত অবস্থায় উদ্ধার যুবক
    প্রতিদিন | ১৫ জুলাই ২০২৪
  • সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাস্তায় পাশ থেকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার যুবক। রবিবার রাতের এই ঘটনায় আতঙ্কিত হাওড়ার জগাছার বাসিন্দারা। পুলিশ ওই যুবককে উদ্ধার করে। তাঁকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। সেখানেই চলছে চিকিৎসা।

    রবিবার গভীর রাতে হাওড়ার জগাছার অরবিন্দ রোডে এক যুবককে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। ওই যুবককে দেখে প্রথমে কেউই চিনতে পারেননি। কারণ, তিনি স্থানীয় বাসিন্দা নন। প্রাথমিকভাবে স্থানীয় বাসিন্দারা মনে করেছিলেন, ওই যুবক হয়তো গুলিবিদ্ধ। তাই কেউই তাঁকে উদ্ধারে এগিয়ে যাননি। খবর দেওয়া হয় পুলিশে। খবর পাওয়ামাত্রই ঘটনাস্থলে পৌঁছন জগাছা থানার উচ্চপদস্থ আধিকারিকরা। পুলিশের তৎপরতায় যুবককে উদ্ধার করা হয়। সেই সময় রক্তে ভেসে যাচ্ছে যুবকের শরীর। স্থানীয় এক হাসপাতালে ওই যুবককে ভর্তি করা হয়েছে। সেখানেই চিকিৎসাধীন তিনি।

    পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই যুবকের নাম রাজ। তিনি হাওড়ার আমতার বাসিন্দা। কীভাবে ওই যুবক জখম হলেন, তা এখনও স্পষ্ট নয়। তবে গুলিবিদ্ধ হননি রাজ। চিকিৎসকরা জানিয়েছেন, ওই যুবকের শরীরে গুলির কোনও চিহ্ন পাওয়া যায়নি। তবে ওই যুবক জখম হলেন কীভাবে, তা নিয়ে দানা বেঁধেছে রহস্য। কেউ কী তাঁর উপর হামলা চালিয়েছেন নাকি জখম হওয়ার নেপথ্যে রয়েছে অন্য কোনও কারণ, তা তদন্ত করে দেখা হচ্ছে।
  • Link to this news (প্রতিদিন)