• নারকীয়! সালিশি সভায় শ্যালিকাকে শিকল দিয়ে বেঁধে ‘মার’ জামাইবাবুর
    প্রতিদিন | ১৬ জুলাই ২০২৪
  • দেবব্রত মণ্ডল, বারুইপুর: ফের নারকীয় অত্যাচার বাংলার বুকে। সালিশি সভায় শ্যালিকাকে শিকল দিয়ে বেঁধে মারধর। ঘটনাকে কেন্দ্র করে প্রবল শোরগোল দক্ষিণ ২৪ পরগনার সোনারপুরে। অভিযুক্তের গ্রেপ্তারির দাবিতে থানায় বিজেপি নেত্রী অগ্নিমিত্রা পল। পদক্ষেপ না করলে বড় পদক্ষেপের হুঁশিয়ারি।

    দক্ষিণ ২৪ পরগনার সোনারপুরের (Sonarpur) প্রতাপনগরের বাসিন্দা জামালউদ্দিন সর্দার। তিনি তৃণমূল নেতা বলেই দাবি স্থানীয়দের। জানা গিয়েছে, তাঁর শ্যালিকার বিরুদ্ধে একাধিক অভিযোগ রয়েছে পরিবারের সদস্যদের। মহিলার অত্যাচারে নাকি ঘর ছাড়তে বাধ্য হন তাঁর ছেলে-বউমা। এছাড়াও এলাকার এক ব্যক্তির সঙ্গে নির্যাতিতার বিবাহ বহির্ভূত সম্পর্কও ছিল বলে অভিযোগ। এহেন একাধিক অভিযোগের পরিপ্রেক্ষিতেই সালিশি সভার আয়োজন করা হয়।

    অভিযোগ, সেখানেই শ্যালিকাকে শিকল দিয়ে বেঁধে মারধর করা হয় বলে অভিযোগ জামাইবাবু জামালউদ্দিনের বিরুদ্ধে। ঘটনাকে কেন্দ্র করে প্রবল চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। এ বিষয়ে বিধায়ক লাভলি মৈত্র দাবি করেছেন, জামালউদ্দিন সর্দার তৃণমূলের কেউ নন। এদিকে ঘটনার প্রতিবাদে থানার দ্বারস্থ বিজেপি নেত্রী অগ্নিমিত্রা পল। ৭ দিনের মধ্যে পদক্ষেপ না করলে বৃহত্তর আন্দোলনের ডাক দিয়েছেন তিনি। প্রসঙ্গত, জামালউদ্দিনের বিরুদ্ধে একাধিক অভিযোগ রয়েছে এলাকায়।
  • Link to this news (প্রতিদিন)