• মদের নেশায় স্বামীর সঙ্গে ঝগড়া, রেগেমেগে স্ত্রীকে পিটিয়ে ‘খুন’ মালদহে
    প্রতিদিন | ১৬ জুলাই ২০২৪
  • বাবুল হক, মালদহ: এক সঙ্গে বসেই মদ্যপান করছিলেন স্বামী-স্ত্রী। সেই সময় মদ্যপ স্ত্রীর সঙ্গে বচসা। তার জেরেই স্ত্রীকে বাঁশ দিয়ে পিটিয়ে খুন করল স্বামী। এমনই অভিযোগ ঘিরে সোমবার সন্ধেয় তুমুল উত্তেজনা ছড়ায় মালদহের ইংরেজবাজার থানার কোতোয়ালি গ্রাম পঞ্চায়েতের ধানতলা-চাকলা এলাকায়।

    মহিলা খুনের প্রতিবাদে অভিযুক্তকে ধরে বিদ্যুতের খুঁটিতে বেঁধে গণপিটুনি দেয় উত্তেজিত গ্রামবাসীরা। ঘটনাস্থলে পৌঁছয় ইংরেজবাজার থানার পুলিশ। জনরোষের কবল থেকে অভিযুক্তকে উদ্ধার করে গুরুতর জখম অবস্থায় মালদহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায় পুলিশ।

    জানা যায়, মৃত গৃহবধুর নাম সীমা পাহাড়ি (১৯)। অভিযুক্ত স্বামীর নাম বাবলু পাহাড়ি। প্রায় দেড় বছর আগে বিয়ে হয় তাঁদের। নিঃসন্তান দম্পতি। মাঝেমধ্যেই সংসারে অশান্তি লেগে থাকত। এদিন বিকেল থেকেই স্বামী ও স্ত্রী বাড়িতে মদ্যপান করছিল। তার পরই এই খুনের ঘটনাটি ঘটে। স্থানীয়রা জানিয়েছেন, ওঁদের পরিবারে কোনও একটা অনুষ্ঠান চলছিল। সেই উপলক্ষে স্বামী-স্ত্রী দু’জনেই মদ্যপান করেছিলেন। কিন্তু সীমা পাহাড়ি নেশার ঘরে আবোল তাবোল কথা বলে স্বামীর সঙ্গে ঝগড়া করেছিলেন। সেই সময় হঠাৎই বাবলু পাহাড়ি ক্ষিপ্ত হয়ে স্ত্রীর উপর ঝাঁপিয়ে পড়েন।
  • Link to this news (প্রতিদিন)