• বিমানবন্দর সংলগ্ন হোটেলে আন্দামানের যুবকের রহস্যমৃত্যু! কারণ নিয়ে ধোঁয়াশা
    প্রতিদিন | ১৬ জুলাই ২০২৪
  • বিধান নস্কর, দমদম: কলকাতা বিমানবন্দর সংলগ্ন হোটেলে আন্দামানের বাসিন্দার রহস্যমৃত্যু। ঘর থেকে উদ্ধার ঝুলন্ত দেহ। কেন এই চরম সিদ্ধান্ত? নেপথ্যে লুকিয়ে কোন রহস্য? জানতে তদন্ত শুরু করেছে পুলিশ। দেহ উদ্ধার করে ইতিমধ্যেই পাঠানো হয়েছে ময়নাতদন্তের জন্য।

    জানা গিয়েছে, ওই যুবকের নাম শ্রীনিবাস রাও। কর্মসূত্রে ১৩ জুলাই কলকাতায় আসেন তিনি। এয়ারপোর্ট সংলগ্ন একটি হোটেলে ওঠেন তিনি। ১৫ তারিখ পর্যন্ত তার ঘর বুক করা ছিল। নির্ধারিত সময় পেরিয়ে যাওয়ার পরও ঘর থেকে বের হচ্ছিলেন না শ্রীনিবাস। দীর্ঘক্ষণ কেটে গেলে সন্দেহ হয় কর্মীদের। এর পর তাঁরা গিয়ে দরজা ধাক্কা দেয়, ডাকাডাকি করে। কিন্তু কোনও সাড়া মেলেনি। এতেই আতঙ্কিত হয়ে পড়েন কর্মীরা। খবর দেওয়া হয় থানায়। পুলিশ গিয়ে দরজা ভাঙতেই ভয়ংকর দৃশ্য। ঘর থেকে উদ্ধার হয় ঝুলন্ত দেহ।

    ইতিমধ্যেই দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বারাসাত হাসপাতালে পাঠানো হয়েছে। পুলিশের তরফে জানানো হয়েছে, দেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে। কী কারণে এই ঘটনা তা এখনও স্পষ্ট নয়। মৃতের পরিবারের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হচ্ছে। কোনও পারিবারিক বা কর্মসূত্রে সমস্যা ছিল কি না, তা খতিয়ে দেখা হবে।
  • Link to this news (প্রতিদিন)