• দুটি বাইকের মুখোমুখি ধাক্কা, রামপুরহাটে মৃত অন্তত ৩
    প্রতিদিন | ১৮ জুলাই ২০২৪
  • নন্দন দত্ত, সিউড়ি: দুটি বাইকের মুখোমুখি সংঘর্ষে মৃত্যু হল তিনজনের। গুরুতর জখম আরও চার। ঘটনাটি ঘটে রামপুরহাট থানা এলাকায় ১৪ নম্বর জাতীয় সড়কে। প্রত্যক্ষদর্শীরা জানান, একটি বাইক রামপুরহাট থেকে নলহাটির দিকে যাচ্ছিল। উলটো দিক থেকে একইভাবে আসছিল অন্য বাইক আরোহীরা। জাতীয় সড়কে ভল্লা ক্যানেল ও বিনোদপুরের মাঝামাঝি এলাকায় বাইকের সঙ্গে বাইকের সংঘর্ষ হয়। ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয়। তারা স্থানীয় এলাকার বাসিন্দা বলে এলাকাবাসীরা চিহ্নিত করে।

    সকলেই মহরম উপলক্ষে বন্ধুদের সঙ্গে বাইকে চড়ে বেড়াতে বেড়িয়েছিল। সাতজনই যুবক। তাদের মধ্যে কেউ যশোর, কেউ বিনোদপুরের কেউ সরফুল্লার বাসিন্দা। সংঘর্ষের পরে সকলেই অচৈতন্য অবস্থায় রাস্তার উপর পরে থাকে। রামপুরহাট থানার পুলিশ এলাকাবাসীর সহযোগিতায় তাদের রামপুরহাট মেডিক্যাল কলেজে নিয়ে আসে।

    হাসপাতাল সূত্রে জানা যায় মৃত যুবকদের একজন নাসিম শেখ। তার বাড়ি পাইকর থানা এলাকার করমজি গ্রাম। বাকি দুজনের বাড়ি যশোহরি। তাদের মধ্যে মৃত্যু হয় রহমতুল্লা শেখের। স্থানীয় সূত্রে খবর, দুর্ঘটনায় জখম কিংবা মৃত কারও মাথায় হেলমেট ছিল না। এমনকি নিয়ম বহির্ভূত ভাবে একটি বাইকে চারজন চেপে জাতীয় সড়কে যাচ্ছিলেন। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, মৃতের সংখ্যা আরও বাড়তে পারে।
  • Link to this news (প্রতিদিন)