• ফের প্রোমোটারের দাদাগিরি! চিৎপুরে মহিলাকে মারধর ও শ্লীলতাহানির অভিযোগ
    প্রতিদিন | ১৮ জুলাই ২০২৪
  • অর্ণব আইচ: কলকাতার বুকে ফের প্রোমোটারের দাদাগিরি! চিৎপুরে এক মহিলাকে মারধর ও শ্লীলতাহানির অভিযোগ উঠল স্থানীয় প্রোমোটার উত্তম হালদারের বিরুদ্ধে। প্রোমোটিং সংক্রান্ত বিষয়ে অভিযোগ জানাতে গেলে প্রথমে বচসা বাধে। বচসা গড়ায় হাতাহাতিতে। তার পরে মহিলাকে মারধর করা হয় বলে অভিযোগ।

    মহিলার অভিযোগ, তাঁর বাড়ির পাশে প্রোমোটিংয়ের কাজ চলছে। সেখান থেকে রাতে মাঝে মধ্যেই তাঁর বাড়িতে টর্চের আলো ফেলা হচ্ছে। এছাড়াও তাঁর বাড়িতে চুরি হয়েছে। এই সব নিয়ে প্রতিবাদ জানাতে গেলে উত্তমের সঙ্গে বচসায় হয় মহিলার। উত্তেজিত হয়ে গালিগালাজ করতে থাকেন উত্তম। সেই বচসা গড়ায় হাতাহাতিতে। সেই সময় মহিলাকে মারধর ও শ্লীলতাহানি করা হয় বলে মহিলার দাবি। পুলিশে অভিযোগ জানানো হয়েছে। তদন্তে নেমেছে পুলিশ (Police)।

    দিন কয়েক আগে কাশীপুরে এক প্রোমোটারকে মারধরের ঘটনা ঘটেছিল। সেই প্রোমোটারের অভিযোগ ছিল, অভিজিৎ মণ্ডল ওরফে রানা মেয়র পারিষদ অতীনের নাম করে তোলা চেয়েছিলেন। তা দিতে অস্বীকার করায় অফিসে এসে মারধর করেন রানা ও তাঁর দলবল।পুলিশ ইতিমধ্যেই এই ঘটনায় যুক্ত থাকার অভিযোগে কয়েকজনকে গ্রেপ্তার করেছে। তার রেশ কাটতে না কাটতে আবার উত্তর কলকাতাতেই (North Bengal) মারধরের ঘটনা।
  • Link to this news (প্রতিদিন)