• প্রেমে বিচ্ছেদে 'ধর্ষণে'র অভিযোগে ব্ল্যাকমেইল, প্রেমিকাকে 'চরম শাস্তি' প্রেমিকের!
    ২৪ ঘন্টা | ১৯ জুলাই ২০২৪
  • রণজয় সিংহ : প্রেমের সম্পর্কে বিচ্ছেদের পর ধর্ষণের অভিযোগে প্রেমিকা ব্ল্যাকমেইল করছিল প্রেমিককে। আর সেই আক্রোশেই প্রেমিকাকে শ্বাসরোধ করে খুনের অভিযোগ প্রেমিকের বিরুদ্ধে। এরপর থানায় গিয়ে আত্মসমর্পণ করে প্রেমিক। এই ঘটনার  জেরে উত্তপ্ত মালদহের হবিবপুর। অভিযুক্তের ফাঁসির দাবিতে পথ অবরোধ এলাকাবাসীর।  রাস্তায় টায়ার জ্বেলে বিক্ষোভ নিহত অষ্টম শ্রেণির ছাত্রীর পরিবার-পরিজন সহ গ্রামবাসীদের। মালদহের হবিবপুরের ইংলিশ মোহনপুরের এই ঘটনায় ব্যাপক উত্তেজনা ছড়িয়েছে।

    বৃহস্পতিবার রাতে মৃতার বাবা ও মা দুজনেই মেলায় আইসক্রিম বিক্রি করতে গিয়েছিলেন। বাড়িতে ৭ বছরের ভাইকে নিয়ে ঘুমিয়েছিল অষ্টম শ্রেণির ছাত্রী। সেই সময় প্রতিবেশী গ্রামের যুবক চন্দন সিংহ (২২) প্রেমিকার  বাড়িতে যায়। প্রেমিকা ঘর থেকে বারান্দায় বেরিয়ে আসতেই তাকে প্রেমিক চন্দন সিংহ গলা টিপে খুন করে বলে অভিযোগ। এরপর বাড়ির বারান্দায় ওই ছাত্রীর মৃতদেহ ফেলে রেখে হবিবপুর থানায় গিয়ে আত্মসমর্পণ করে সে। চন্দন সিংহের বয়ানের পরিপ্রেক্ষিতে ঘটনাস্থলে গিয়ে হবিবপুর থানার পুলিস ছাত্রীর মৃতদেহটি উদ্ধার করে। ময়নাতদন্তের জন্য মৃতদেহটি মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

    পুলিস সূত্রে জানা গিয়েছে, অভিযুক্ত চন্দন সিংহ নিজের জবানবন্দিতে জানিয়েছে যে, খুন করার সময় ভাইকে ঘরে দরজা বন্ধ করে দিয়েছিল। পুলিস জানিয়েছে, প্রাথমিভাবে অনুমান করা হচ্ছে যে গলা টিপে খুন করা হয়েছে ওই ছাত্রীকে। তবে মৃতদেহের ময়নাতদন্তের পরই মৃত্যুর কারণ স্পষ্ট হবে। এদিকে  খুনের ঘটনায় অভিযুক্তের ফাঁসির দাবিতে মালদহ- নালাগোলা রাজ্য সড়কের বুলবুলচন্ডি হাসপাতাল মোড় অবরোধ করে বিক্ষোভ দেখান এলাকাবাসী। যা ঘিরে উত্তেজনা ছড়ায়। অভিযুক্ত যুবকের ফাঁসি চেয়েছেন নিহত ছাত্রীর বাবাও। ঘটনার তদন্ত শুরু হয়েছে বলে জানিয়েছে পুলিস।

  • Link to this news (২৪ ঘন্টা)