• হাতে বন্দুক নিয়ে হাসিমুখে ফটোশুট! বিতর্কে তৃণমূল ছাত্রনেতা
    প্রতিদিন | ১৯ জুলাই ২০২৪
  • অর্ণব দাস, বারাকপুর: ঠোঁটের কোণে হাসি। হাতে বন্দুক। তৃণমূল ছাত্রনেতার এহেন ছবি এখন সোশাল মিডিয়ার হটকেক। নোয়াপাড়ার ছাত্রনেতার এই ছবি নিয়ে সর্বত্র জোর শোরগোল।

    ছবিতে যাঁকে দেখা গিয়েছে তিনি শুভাশিস চক্রবর্তী। নোয়াপাড়া বিধানসভার তৃণমূল ছাত্র পরিষদের প্রাক্তন কনভেনার। সম্প্রকি সোশাল মিডিয়ায় একটি ছবি ভাইরাল হয়। ওই ছবিতে দেখা গিয়েছে হাসিমুখে দাঁড়িয়ে রয়েছেন শুভাশিস। তাঁর হাতে দেশি সেভেন এম এম পিস্তল। একাধিক পোজে ছবি তুলেছেন তৃণমূল ছাত্রনেতা। যদিও এই ছবির সত্যতা যাচাই করেনি সংবাদ প্রতিদিন ডিজিটাল।

    শুভাশিসের সঙ্গে একাধিক তৃণমূল নেতার ছবি সামনে এসেছে। যা নিয়ে রীতিমতো অস্বস্তিতে বারাকপুর লোকসভার তৃণমূল নেতৃত্ব। তৃণমূল ছাত্র পরিষদের রাজ্য সভাপতি তৃণাঙ্কুর ভট্টাচার্যের সঙ্গেও শুভাশিসের ছবি দেখা গিয়েছে। যদিও তৃণাঙ্কুরের কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। ভাটপাড়ার ভাইস চেয়ারম্যান দেবজ্যোতি ঘোষ জানান, ছাত্র পরিষদের কোনও পদে বর্তমানে শুভাশিস নেই। আগে সত্যতা যাচাই হোক। তার পরই পুলিশ পদক্ষেপ করবে। কাউকে রেয়াত করা হবে না। বিজেপি নেতৃত্ব অবশ্য এই ইস্যুকে হাতিয়ার করে আক্রমণ শানাতে ব্যস্ত। ভাটপাড়ার বিজেপি নেতা অর্জুন সিং বলেন, “তৃণমূলের সংস্কৃতিই এটা। সব জায়গায় একই ছবি দেখা যাচ্ছে।”

    বাম নেতা সুজন চক্রবর্তীও তৃণমূল ছাত্রনেতার সমালোচনায় সরব। বলেন, “শাসক দলের চেহারাটা সবাই দেখতে পাচ্ছে। লুট, দখল, আর ক্ষমতার রাজনীতি করছে তৃণমূল। শুধুই জবরদস্তি আর তোলাবাজি ছাড়া আর কিছু নেই ওই দলে। যে যত ক্ষমতার বৈভব দেখাবে, ততই নেতাদের ঘনিষ্ঠ হওয়া যাবে।” তবে এত হইচইয়ের মাঝে শুভাশিসের কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।
  • Link to this news (প্রতিদিন)