• বজবজে জ্যোতিষীর রহস্যমৃত্যু! দরজা ভেঙে উদ্ধার পচাগলা দেহ
    প্রতিদিন | ১৯ জুলাই ২০২৪
  • সুরজিৎ দেব, ডায়মন্ড হারবার: বজবজে এক জ্যোতিষীর রহস্যমৃত্যু! তাঁর ঘর থেকেই পচাগলা দেহ উদ্ধার করে পুলিশ। শুক্রবার সকালে ওই জ্যোতিষীর বাড়ি থেকে পচা দুর্গন্ধ পান প্রতিবেশীরা। তাঁরা বিষয়টি জানান পুরসভার চেয়ারম্যানকে। তিনি পুলিশকে জানান। খবর পেয়ে ওই ব্যক্তির ঘরের দরজা ভেঙে তাঁর পচাগলা দেহ উদ্ধার করে পুলিশ। দেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

    পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মৃত জ্যোতিষীর নাম ত্রিদিব দাশগুপ্ত। বয়স আনুমানিক ৫৫। তিনি বজবজ পুরসভার ১২ নম্বর ওয়ার্ডের এমএন ঘোষের বাসিন্দা। বাড়িতে একাই থাকতেন। ত্রিদিববাবু জ্যোতিষ চর্চার সঙ্গে যুক্ত ছিলেন। এই কাজে মাঝে মধ্যেই বাইরে যেতেন বলে জানিয়েছেন স্থানীয়রা।

    তবে তিনি প্রতিবেশীদের সঙ্গে বেশি মেলামেশা করতেন না বলে জানা যাচ্ছে। ত্রিদিববাবু ২০১০ সালে পুরভোটে তৃণমূল কংগ্রেসের হয়ে প্রতিনিধিত্বও করেছিলেন। কিন্তু নেতৃত্বের সঙ্গে বেশি যোগাযোগ ছিল না বলেই দলীয় সূত্রে খবর।

    পুলিশের প্রাথমিক অনুমান, বেশ কয়েকদিন আগেই তাঁর মৃত্যু হয়েছে। কিন্তু কী কারণে মৃত্যু তা নিয়ে রয়েছে বিস্তর ধোঁয়াশা। পুলিশের দাবি, ময়নাতদন্তের রিপোর্ট এলে মৃত্যুর কারণ স্পষ্ট হবে। তবে অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্ত শুরু করেছে বজবজ থানা। প্রতিবেশীদের সঙ্গে কথা বলে শেষ কবে তাঁকে দেখা গিয়েছিল তা জানার চেষ্টা চালাচ্ছে পুলিশ।
  • Link to this news (প্রতিদিন)