• ধর্ষণের অভিযোগের হুমকি দিত অষ্টম শ্রেণির পড়ুয়া প্রেমিকা! রাগে খুন মালদহের যুবকের
    প্রতিদিন | ১৯ জুলাই ২০২৪
  • বাবুল হক, মালদহ: বাড়ির বারান্দা থেকে উদ্ধার হল নাবালিকার নিথর দেহ। এই ঘটনা ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে মালদার (Maldah) হবিবপুর থানার বুলবুলচন্ডী এলাকায়। প্রাথমিকভাবে অভিযোগ, পাশের গ্রামের এক যুবক ওই স্কুলছাত্রীকে খুন করেছে। ভয়াবহ ঘটনার প্রতিবাদে পথ অবরোধ করে প্রতিবাদ জানান স্থানীয়রা। ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু হয়েছে। পুলিশি জেরায় জানা গিয়েছে, যুবককে হুমকি দিয়ে ওই নাবালিকা বলেছিল ধর্ষণের মামলা দায়ের করবে। সেই ভয়েই নাবালিকাকে খুন করেছে ওই যুবক।

    মর্মান্তিক ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার রাতে। বুলবুলচন্ডী এলাকার বাসিন্দা ওই নাবালিকা অষ্টম শ্রেণির পড়ুয়া ছিল। ঘটনার সময়ে বাড়িতে তার বাবা-মা ছিলেন না। একটি মেলায় আইসক্রিম বিক্রি করতে গিয়েছিলেন তাঁরা। ছোট ভাইকে নিয়ে বাড়িতে একাই ছিল অষ্টম শ্রেণির পড়ুয়া ওই নাবালিকা। সেই সময়েই ওই নাবালিকাকে খুন করা হয়েছে বলে অভিযোগ। অভিযোগের তির এক যুবকের দিকে। প্রাথমিকভাবে জানা গিয়েছে, অভিযুক্ত যুবক পাশের গ্রামের বাসিন্দা। বৃহস্পতিবার রাতে ওই বাড়িতে ঢুকে নাবালিকাকে শ্বাসরোধ করে খুন করে সে। পরে বাড়ির বারান্দা থেকে উদ্ধার হয় ওই ছাত্রীর নিথর দেহ।

    গোটা ঘটনায় ক্ষোভে ফেটে পড়েন বুলবুলচন্ডী এলাকার স্থানীয় বাসিন্দারা। হাসপাতাল মোড় এলাকায় পথ অবরোধ করেন তাঁরা। অভিযুক্ত যুবককে ফাঁসি দিতে হবে বলে দাবিও জানান। সেই বিক্ষোভে শামিল ছিলেন মৃত নাবালিকার পরিবারের সদস্যরা। তবে বৃহস্পতিবার রাতেই খুনের তদন্তে নেমেছে পুলিশ। ইতিমধ্যে আটক করা হয়েছে চন্দন সিং নামে অভিযুক্ত যুবককে। ময়নাতদন্তে পাঠানো হয়েছে নাবালিকার দেহ। প্রাথমিকভাবে পুলিশি জেরায় জানা গিয়েছে, অভিযুক্তের সঙ্গে নাবালিকার প্রেম ছিল। কিন্তু কয়েকদিন ধরে ওই নাবালিকা চন্দনকে ব্ল্যাকমেল করত। দাবি করত, চন্দনের বিরুদ্ধে ধর্ষণের মামলা দায়ের করবে সে। রেগে গিয়েই অষ্টম শ্রেণির ছাত্রীকে খুন করে চন্দন। আপাতত খুনের তদন্ত করছে স্থানীয় পুলিশ।
  • Link to this news (প্রতিদিন)