• চিকিৎসার জন্য ‘সাময়িক বিরতি’ শেষে কলকাতায় ফিরলেন অভিষেক
    প্রতিদিন | ১৯ জুলাই ২০২৪
  • সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাসখানেক আগে এক্স হ্যান্ডেলে একটি বার্তা দিয়ে রাজনীতি থেকে সাময়িক বিরতি চেয়েছিলেন। পরে চিকিৎসার জন্য উড়ে যান বিদেশে। একুশে জুলাইয়ের ঠিক আগে আগে কলকাতায় ফিরলেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। শুক্রবার সকালে দমদম বিমানবন্দরে নামেন অভিষেক।

    লোকসভা ভোটের ফলপ্রকাশের পর গত ১২ জুন সোশাল মিডিয়ায় একটি পোস্ট করে রাজনীতি থেকে সাময়িক বিরতি চান অভিষেক। এর পর সেভাবে সক্রিয় রাজনীতিতে দেখা যায়নি তাঁকে। তবে গত ২৫ জুন লোকসভায় শপথগ্রহণ করেন ডায়মন্ড হারবারের সাংসদ। তার পরই তিনি বিদেশে গিয়েছিলেন। সূত্রের খবর চোখের চিকিৎসার জন্য অভিষেক দুবাই হয়ে গিয়েছিলেন আমেরিকায়। একুশে জুলাইয়ের আগেই শহরে ফিরলেন তিনি।

    জুন মাসে অভিষেকের সোশাল মিডিয়া পোস্টে জানান, “চিকিৎসার জন্য আমি সংগঠন থেকে সাময়িক বিরতি নিচ্ছি। এই সময় সাধারণ মানুষের চাহিদা কী, তা আরও ভালোভাবে অনুধাবনের সুযোগ আমি পাব। আমি বিশ্বাস করি, রাজ্য সরকার দ্রুত এবং ভালোভাবে মানুষের সমস্যার সমাধান করবে এবং মানুষ যাতে ন্যায়বিচার পায় তা নিশ্চিত করবে।”

    সেসময় অভিষেকের ওই পোস্ট নিয়ে বেশ আলোচনা হয় রাজ্য রাজনীতিতে। তবে এ প্রসঙ্গে বলা রাখা দরকার, অভিষেক বন্দ্যোপাধ্যায়ের চোখে সমস্যা রয়েছে। নির্দিষ্ট সময় অন্তর তাঁকে চিকিৎসা করাতে হয়। গতবছরও গিয়েছিলেন তিনি। এ বছর চিকিৎসার কারণেই বিদেশ যেতে হয়েছিল তাঁকে।
  • Link to this news (প্রতিদিন)