• বাস থেকে পড়ে মৃত্যু পড়ুয়ার! 'পুলিস খবর দেয়নি', হাসপাতালে বিক্ষোভ পরিবারের..
    ২৪ ঘন্টা | ২০ জুলাই ২০২৪
  • মনোজ মণ্ডল: স্কুল থেকে আর বাড়ি ফেরা হল না! বাস থেকে পড়ে মৃত্যু হল একাদশ শ্রেণির পড়য়ার। দুর্ঘটনা ঘটনা ঘটল ভিআইপি রোডের হলদিরাম জংশনে। এদিকে পরিবারের লোকেরা কিছুই জানতেন না! তাঁদের দাবি, হাসপাতাল ও পুলিসে তরফে কোনও খবরই দেওয়া হয়নি। শেষপর্যন্ত যখন হাসপাতালে পৌঁছন, ততক্ষণে ওই পড়়ুয়াদের পাঠিয়ে দেওয়া হয়েছে মর্গে! হাসপাতালে তুমুল বিক্ষোভ দেখান পরিবারের লোকেরা। পুলিস গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

    পুলিস সূত্রে খবর, মৃতের নাম অঙ্গীকার দাশগুপ্ত। বাগুইআটি এক স্কুলের একাদশ শ্রেণি ছাত্রী ছিল সে। গতকাল, বৃহস্পতিবার স্কুল থেকে বাড়ি ফেরার জন্য বাস ধরেছিল অঙ্গীকার। কিন্তু ভিআইপি রোডের হলদিরাম জংশনে বাস থেকে পড়ে যায় ওই পড়য়া। এরপর গুরুতর আহত অবস্থায় তাঁকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় স্থানীয় একটি হাসপাতালে। সেখানে থেকে বারাসত হাসপাতালে। কিন্তু শেষরক্ষা হয়নি। বারাসত হাসপাতালে অঙ্গীকারকে মৃত বলে ঘোষণা করেন চিকিত্‍সকরা।

    এদিকে স্কুল থেকে না ফেরায় ছেলেকে খোঁজাখুঁজি শুরু করেন পরিবারের লোকেরা। মৃতের মা বলেন, 'আমার ছেলে স্কুলে গিয়েছিল সকালবেলায়। আমাকে ফোন করল, আমি বাড়ি আসছি। তারপর আর আসছে না। আমাদের রিক্সাওয়ালা খবর দিল আপনাদের ছেলে অ্যাক্সিডেন্ট হয়েছে। পুলিস আমাদের কোনও খবর দেয়নি। থানায় কেউ কিছু বলছে না। আমরা পুলিসকে পায়ে ধরেছি, তারপর বলছে বারাসত হাসপাতালে নিয়ে গিয়েছে। বারাসতে কেন আনল এত কাছে সবকিছু! এখানে বলছে ও নেই'!

  • Link to this news (২৪ ঘন্টা)