• গা ঢাকা দিয়েও শেষ রক্ষা হল না, অবশেষে পুলিশের জালে সোনারপুরের ‘ত্রাস’ জামালউদ্দিন
    প্রতিদিন | ২০ জুলাই ২০২৪
  • দেবব্রত মণ্ডল, বারুইপুর: তিনদিন ধরে লাগাতার তল্লাশি। এলাকার বাইরে গা ঢাকা দিয়েও শেষ রক্ষা হল না। অবশেষে পুলিশের জালে ধরা পড়ল সোনারপুরের ‘ত্রাস’ জামালউদ্দিন। শুক্রবার রাতে কলকাতা লেদার কমপ্লেক্স থানা ও সোনারপুর (Sonarpur) এলাকার মাঝের একটি ডেরা থেকে তাকে গ্রেপ্তার করেছে পুলিশ। আপাতত নরেন্দ্রপুর থানায় নিয়ে গিয়ে রাখা হয়েছে জামালকে। শনিবার বারুইপুর মহকুমা আদালতে পেশ করা হবে বলে পুলিশ সূত্রে খবর।

    গত ৭ জুলাই জামালের বিরুদ্ধে সালিশি সভার নামে এক মহিলার পায়ে শিকল বেঁধে মারধর করার অভিযোগ দায়ের হয়। তার তদন্তে নেমে জামালের দুই সঙ্গীকে গ্রেপ্তার (Arrest) করেছিল সোনারপুরের থানার পুলিশ। কিন্তু সঙ্গীরা গ্রেপ্তার হওয়ার পর থেকে আর  জামালের খোঁজ মিলছিল না। সে গা ঢাকা দিয়েছিল। এদিকে, জামালের বিরুদ্ধে সালিশি সভা বসিয়ে হেনস্তা, তোলাবাজির একাধিক অভিযোগ জানাচ্ছিলেন গ্রামবাসীরা। তাতে তদন্ত আরও গুরুত্ব সহকারে শুরু করে পুলিশ। যার জেরে তিনদিনের মধ্যেই জালে এল জামাল।

    [প্রিয় পাঠক, খবরটি সদ্য আমাদের কাছে এসেছে। যেটুকু তথ্য এর মধ্যে পাওয়া গিয়েছে, সেটুকুই আপনাদের জানিয়ে দেওয়া হল। গুরুত্বপূর্ণ এই খবরটি খুঁটিনাটি-সহ কিছুক্ষণের মধ্যেই আমরা সবিস্তারে জানাব। অনুগ্রহ করে একটু পরে আর-একবার এই পেজটি রিফ্রেশ করুন, যাতে পূর্ণাঙ্গ খবর ও খবরটির অন্যান্য খুঁটিনাটি আপনারা জেনে নিতে পারেন। এই সময়টুকু আমরা আপনাদের কাছে চেয়ে নিলাম। পাশাপাশি উল্লেখ থাক, সম্প্রতি নেটমাধ্যমে নানারকম ভুয়ো খবরের ছড়াছড়ি। সে বিষয়ে আমরা যথাসম্ভব সতর্ক থেকেই খবর পরিবেশন করি। যে-কোনো খবরের সত্যাসত্য যাচাই করে তবেই আপনাদের কাছে তা পৌঁছে দেওয়া আমাদের কর্তব্য। আপনারা আমাদের সঙ্গে থাকুন, ঠিক ও তথ্যনিষ্ঠ খবর তুলে ধরার ক্ষেত্রে আপনাদের সহায়তা আন্তরিক ভাবে কাম্য।]
  • Link to this news (প্রতিদিন)