• ভিডিও কলে নগ্ন ছবি দেখিয়ে ব্ল্যাকমেল! রাজারহাটে প্রতারণা চক্রের পর্দাফাঁস
    প্রতিদিন | ২০ জুলাই ২০২৪
  • দিশা আলম: এক ফোনে বন্ধুত্ব। ঘনিষ্ঠতা বাড়তেই ভিডিও কল। নগ্ন ছবি দেখিয়ে ব্ল্যাকমেল। প্রতারণা চক্রের রমরমা। অভিযোগের ভিত্তিতে বিধাননগর কমিশনারেটের পুলিশ রাজারহাটের বসিনা মানিকতলার একটি বাড়িতে তল্লাশি চালায় পুলিশ। চার মহিলা-সহ পাঁচজনকে আটক করেছেন তদন্তকারীরা।

    মাসতিনেক আগে রাজারহাটের বসিনা মানিকতলায় একটি বিলাসবহুল বাড়ি ভাড়া নেওয়া হয়। ওই বাড়িতেই রমরমিয়ে চলত প্রতারণা চক্র। অভিযোগ, ওই বাড়ির নিচের তলার একটি আলাদা ঘর থেকে ভিডিও কল করা হত। ওই ঘরে রয়েছে বিশেষ আলোর ব্যবস্থা। দ্বিতীয় তলায় থাকার ব্যবস্থা ছিল। জানা গিয়েছে, প্রায়শয়ই এই বাড়িতে কমবয়সি তরুণীদের আসাযাওয়া লেগেই থাকত। বিভিন্ন পার্সেলও আসত বাড়িতে।

    একাধিক অভিযোগের ভিত্তিতে শুক্রবার রাতে বিধাননগর কমিশনারেটের পুলিশ ওই বাড়িটিতে হানা দেয়। বাড়িটিতে আচমকা তল্লাশি চালিয়ে প্রতারণা চক্রের পর্দাফাঁস। প্রায় ৩০টির মতো সিম বক্স, বিপুল পরিমাণ সিম কার্ড, এটিএম কার্ড, পাস বুক বাজেয়াপ্ত করেছেন তদন্তকারীরা। এছাড়া একাধিক মোবাইল ফোন পাওয়া গিয়েছে। প্রচুর পরিমাণ ক্যামেরাও উদ্ধার করা হয়েছে। ভিডিও কলের মাধ্যমে নগ্ন ছবি দেখিয়ে টাকা আদায়ের প্রতারণা চক্র এই বাড়ি থেকে চালানো হত বলেই প্রাথমিক তদন্তে মোটের উপর প্রায় নিশ্চিত তদন্তকারীরা। এই ঘটনায় যুক্ত থাকার অভিযোগে চার মহিলা-সহ পাঁচজনকে আটক করেছে পুলিশ। তাদের জিজ্ঞাসাবাদ করে প্রতারণা চক্র সম্পর্কে যাবতীয় তথ্য পাওয়া যাবে বলেই মনে করছেন তদন্তকারীরা।
  • Link to this news (প্রতিদিন)