• এবার শুভেন্দুকে কটাক্ষ বিজেপির সংখ্যালঘু মোর্চার প্রধানের, যা বললেন...
    আজ তক | ২০ জুলাই ২০২৪
  •  প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর স্লোগান ‘সব কা সাথ, সব কা বিকাশে’র  বদলে বিজেপির সঙ্গে যাঁরা আছেন, তাঁদের নিয়ে কাজ করতে হবে বলে ইতিমধ্যেই সমালোচিত হচ্ছেন বাংলার বিরোধী জলনেতা  শুভেন্দু অধিকারী। দলের সংখালঘু মোর্চা তুলে দেওয়া উচিত বলে তাঁর করা মন্তব‌্য আগুনে আরও ঘি ঢেলেছে। বিরোধী দলনেতার এই মন্তব‌্যকে দল অনুমোদন করে না বলে রাজ‌্য সভাপতি সুকান্ত মজুমদার আগেই বলেছেন। এর আঁচ গিয়ে পড়েছে জাতীয় রাজনীতিতেও। এবার এই নিয়ে মুখ খুললেন বিজেপির সংখ্যালঘু সেলের প্রধান।  'বিজেপির সংখ্যালঘু মোর্চা সম্পর্কে জানেন না শুভেন্দু অধিকারী । বিজেপিতে নতুন এসেছেন । শুভেন্দুর উচিত দলকে ভাল ভাবে জানা।'  রাজ্যের বিরোধী দলনেতা সম্পর্কে মন্তব্য বিজেপি সংখ্যালঘু মোর্চা সর্বভারতীয় সভাপতি জামাল সিদ্দিকি ।

    দলের সংখ্যালঘু মোর্চা নিয়ে শুভেন্দু অধিকারীর মন্তব্যের প্রেক্ষিতে তীব্র প্রতিক্রিয়া দিয়েছেন  বিজেপির সংখ্যালঘু মোর্চা প্রধান জামাল সিদ্দিকি। সংবাদ মাধ্যম এএনআই-এর সঙ্গে সাক্ষাৎকারে তিনি বলেছেন, বিজেপিতে নতুন এসেছেন শুভেন্দু অধিকারী। সব কা সাথ সবকা বিকাশ বিজেপির আত্মা বলেও মন্তব্য করেছেন তিনি।

    প্রসঙ্গত, সম্প্রতি রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী দলের কর্মীদের উদ্দেশে বলেছিলেন, সবকা সাথ, সব কা বিকাশের আর দরকার নেই। বিজেপির সঙ্গে যাঁরা আছেন, তাঁদের নিয়ে কাজ করতে হবে। সংখ্যালঘু ফ্রন্টের প্রয়োজন নেই বলেও মন্তব্য করেছিলেন তিনি। এব্যাপারে বিজেপির তরফে বলা হয়েছিল, এই মন্তব্য শুভেন্দু অধিকারীর ব্যক্তিগত। তবে পশ্চিমবঙ্গের বিরোধী দলনেতা, এই মন্তব্য করার সামান্য কিছু সময়ের মধ্যেই বলেছিলেন, তাঁর বক্তব্য ভুল প্রসঙ্গ উপস্থাপন করা হয়েছে।  শুভেন্দু অধিকারীর মন্তব্য সম্পর্কে প্রতিক্রিয়া জানাতে গিয়ে বিজেপির সংখ্যালঘু মোর্চার প্রধান জামাল সিদ্দিক বলেছেন, শুভেন্দু অধিকারী বিজেপিতে নতুন। মাত্র কয়েকবছর তিনি দলে এসেছেন। সম্ভবত, তৃণমূলের রাজনীতির প্রভাব এখনও তাঁর ওপরে রয়ে গিয়েছে। সিদ্দিক আরও বলেছেন, তিনি (শুভেন্দু) বিজেপিকে চিনতে পারলে বুঝতে পারবেন, বিজেপি অন্য ভাবে কাজ করে।
  • Link to this news (আজ তক)