• মা-কে ৫০ হাজার টাকার বিনিময়ে বিক্রির অভিযোগ ছেলে-বৌমার বিরুদ্ধে!
    ২৪ ঘন্টা | ২০ জুলাই ২০২৪
  • প্রসেনজিত্‍ সর্দার: জন্মদাত্রী মাকে ৫০ হাজার টাকার বিনিময়ে বিক্রি করে দেওয়ার অভিযোগ ছেলে-বৌমা’র বিরুদ্ধে। ঘটনায় আটক ছেলে-বৌমা, তদন্তে পুলিসে। ক্যানিংয়ে খোদ নিজের মাকে বিক্রি করে দেওয়ার ভয়ংকর অভিযোগ উঠলে। এমন চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে ক্যানিং থানার অন্তর্গত ক্যানিং ষ্টেশন সংলগ্ন কুঁজিপাড়া এলাকায়। ঘটনায় পুলিস অভিযুক্ত সাহেব সেখ ও তার স্ত্রীকে আটক করে ঘটনার তদন্ত শুরু করেছে। 

    স্থানীয় সূত্রে জানা গিয়েছে, খুব ছোট বেলায় সাহেবের বাবা মারা যায়। মা লোকের বাড়িতে কাজ করে ছেলেকে মানুষ করে। সাহেব পরে বয়সে বড় এক মহিলাকে বিয়ে করে কালিকাপুর স্টেশন সংলগ্ন এলাকায়। তারা ভাড়া বাড়িতে বসবাস শুরু করে। সাহেবের স্ত্রী অসামাজিক কাজে লিপ্ত রয়েছে বলে দাবি এলাকার বাসিন্দাদের। এছাড়াও নারী পাচার কাজে যুক্ত সাহেবের স্ত্রী বলে অভিযোগ।

    বেশকিছু দিন আগে সাহেব স্ত্রী ও মাকে সঙ্গে নিয়ে জম্মু-কাশ্মীরের শ্রীনগরে যায় কাজ করতে। সেখানে তার মায়ের কাজ ভালো লাগেনি। মা বাড়িতে ফিরে যাওয়ার কথা বলে ছেলে বৌমার কাছে। তারপরই শুরু হয় মতবিরোধ। এমত অবস্থায় সাহেব ও তার স্ত্রী শ্রীনগরের এক ব্যক্তির কাছে পঞ্চাশ হাজার টাকায় মাকে বিক্রি করে ক্যানিংয়ে চলে আসে বলে অভিযোগ।

    সাহেবের মা শ্রীনগর থেকে কোনও এক ব্যক্তির সাহায্যে ক্যানিংয়ে ফোন করে ঘটনার কথা জানায়। এরপর প্রতিবেশীরা সাহেব ও সাহেবের স্ত্রীকে চেপে ধরতেই সমস্ত ঘটনার কথা স্বীকার করে বলে জানা যায়। সাহেবের মা যাতে উদ্ধার হয় সেই কারণে সাহেব ও তার স্ত্রীকে ক্যানিং থানার পুলিসের হাতে তুলে দেয়। ক্যানিং থানার পুলিস দুজনকে আটক করে ঘটনার তদন্ত শুরু করেছে।

  • Link to this news (২৪ ঘন্টা)