• বারুইপুরে বাগানে কাঠ চাপা দিয়ে সদ্যোজাতকে 'খুন', গ্রেপ্তার মা
    প্রতিদিন | ২০ জুলাই ২০২৪
  • সুরজিৎ দেব, ডায়মন্ড হারবার: বাগানে জড়ো করে রাখা জ্বালানি কাঠ দিয়ে নিজের সদ্যোজাত সন্তানকে খুন করার অভিযোগ। দক্ষিণ ২৪ পরগনার মন্দিরবাজার থানার সদা শিবপুরের ঘটনায় গ্রেপ্তার মহিলা। এই মহিলার স্বামী দীর্ঘদিন তাঁর সঙ্গে থাকেন না। সম্ভবত অন্য কোনও সম্পর্কে জড়িয়ে পড়েন তিনি। তার ফলে সন্তানসম্ভবা হয়ে পড়েন। লোকলজ্জার হাত থেকে বাঁচতে সদ্যোজাতকে খুন বলেই প্রাথমিক অনুমান তদন্তকারীদের।

    দক্ষিণ ২৪ পরগনার মন্দির বাজার থানার সদা শিবপুর এলাকার দীর্ঘদিনের বাসিন্দা চমৎকারী ঘোড়ুই। ১৯ বছর বয়সি একটি পুত্রসন্তানও রয়েছে তাঁর। দীর্ঘদিন ধরে স্বামী পরিত্যক্তা তিনি। অথচ সম্প্রতি অন্তঃসত্ত্বা হয়ে পড়েন তিনি। শুক্রবার তাঁর বাড়ির কাছে বাগানে একটি সদ্যোজাতর কান্না শুনতে পান স্থানীয়রা। তা নিয়ে হইচই পড়ে যায়। বাগানের জন্য জড়ো করে রাখা জ্বালানি কাঠ চাপা দেওয়া অবস্থায় উদ্ধার করা হয়। খবর দেওযা হয় স্থানীয় আশাকর্মীদের। তাঁরা তড়িঘড়ি ঘটনাস্থলে পৌঁছয়। শিশুকে উদ্ধার করে মগরাহাট গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে শেষরক্ষা হয়নি। সেখানেই মৃত্যু হয় একরত্তির।

    স্থানীয়রা মনে করছেন, হয়তো কারও সঙ্গে চমৎকারী বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েন। তাঁর সঙ্গে ঘনিষ্ঠতার ফলে অন্তঃসত্ত্বা হয়ে পড়েন। লোকলজ্জার ভয়েই সম্ভবত তিনি সন্তানকে খুন করেন বলেই মনে করা হচ্ছে। এই ঘটনায় স্বতঃপ্রণোদিত মামলা রুজু করেছে পুলিশ। অভিযুক্ত মহিলাকে গ্রেপ্তার করা হয়েছে। তাকে জেরা করে এই ঘটনা সম্পর্কে বিস্তারিত তথ্য পাওয়া যাবে বলেই অনুমান তদন্তকারীদের।
  • Link to this news (প্রতিদিন)