• হাওড়া-শিয়ালদা স্টেশন থেকে একুশের মঞ্চে কীভাবে পৌঁছবেন? রইল মিছিলের রুট
    আজ তক | ২১ জুলাই ২০২৪
  • Howrah-Sealdah 21 July Route: আজ ২১ জুলাইয়ের শহিদ সমাবেশ। ইতিমধ্য়েই বিভিন্ন জেলা থেকে কলকাতায় এসে পৌঁছেছেন তৃণমূলের নেতা-কর্মীরা। বিভিন্ন জেলা থেকে বাসে-ট্রেনে করে আরও কর্মী-সমর্থকরা আসছেন শহরে। কীভাবে ২১ জুলাইয়ের সমাবেশে পৌঁছাবেন? 
    একইসঙ্গে, এদিন যাঁরা অন্য কাজে বের হবেন, তাঁদেরও এই রুটগুলি জেনে রাখা ভাল। এর ফলে অযথা ভিড়, ট্রাফিক জ্যামের সমস্যা এড়াতে পারবেন তাঁরা। আসুন এক নজনে ২১ জুলাই তৃণমূলের শহিদ সমাবেশে যাওয়ার রাস্তাগুলি চিনে নেওয়া যাক...

    হাওড়া স্টেশন থেকে তৃণমূলের সমাবেশে কীভাবে যাবেন?

    হাওড়া স্টেশন থেকে যে মিছিল আসবে, তা হাওড়া ব্রিজ, ব্রেবোর্ন রোড, নিউ CIT রোড, সেন্ট্রাল অ্যাভিনিউ, চাঁদনি চক, এসএন ব্য়ানার্জি রোড হয়ে পৌঁছবে সভাস্থলে।

    শিয়ালদহ স্টেশন থেকে তৃণমূলের সমাবেশে কীভাবে যাবেন?

    শিয়ালদা থেকে আসা মিছিল এপিসি রোড, মৌলালি, এসএন ব্যানার্জী রোড হয়ে যাবে ধর্মতলায়।দক্ষিণ কলকাতার দিক থেকে তৃণমূলের সমাবেশে কীভাবে যাবেন?
    ২১ জুলাইয়ে তৃণমূলের দক্ষিণ কলকাতার মিছিল আশুতোষ মুখার্জি রোড, জওহরলাল নেহরু রোড হয়ে ধর্মতলার সভাস্থলে পৌঁছবে। শ্যামবাজারের দিক তৃণমূলের সমাবেশে কীভাবে যাবেন?
    ২১ জুলাইয়ে শ্যামবাজার থেকে আসা মিছিল সেন্ট্রাল অ্য়াভিনিউ, চাঁদনি চক, এসএন ব্যানার্জি রোড হয়ে যাবে ধর্মতলায়। 

    একমুখী রাস্তা: মনে রাখবেন, ২১ জুলাই আমহার্স্ট স্ট্রিট, বিধান সরণী, কলেজ স্ট্রিট, ব্রেবোর্ন রোড এবং স্ট্র্যান্ড রোড সহ বেশ কিছু রাস্তায় যান চলাচল একমুখী করা হবে। তাই বের হওয়ার আগে আপনার রুটটা অবশ্যই মাথায় রাখুন।
    প্রসঙ্গত, ২১ জুলাইয়ের আগে এক্স হ্যান্ডেলে পোস্ট করেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়।

    তিনি লেখেন, 'আগামীকাল আবার একুশে! ২১শে জুলাই বাংলার ইতিহাসে রক্তঝরা এক দিন। অত্যাচারী সিপিআইএম-এর নির্দেশে সেদিন চলে গিয়েছিল তরতাজা ১৩টি প্রাণ। আমি হারিয়েছিলাম আমার ১৩ জন সহযোদ্ধাকে। তাই ২১শে জুলাই আমার কাছে, আমাদের কাছে একটা আবেগ।'

     
  • Link to this news (আজ তক)