• সম্পত্তি বিবাদে দাদাকে কুপিয়ে খুন ভাইয়ের! বাঁচাতে গিয়ে আহত ৩, চাঞ্চল্য উলুবেড়িয়ায়
    প্রতিদিন | ২১ জুলাই ২০২৪
  • মণিরুল ইসলাম, উলুবেড়িয়া: পারিবারিক সম্পত্তির বিবাদের জেরে ভাইয়ের হাতে খুন হলেন দাদা! বাঁচাতে গিয়ে আহত হয়েছেন স্ত্রী, দাদা ও বউদি। শনিবার রাতে ঘটনাটি ঘটেছে উলুবেড়িয়ার শ্যামপুরে। নিহতের খুড়তুড়ো ভাই রাজা খানের বিরুদ্ধে পুলিশে অভিযোগ জানিয়েছে পরিবার। ঘটনার পর থেকে পলাতক অভিযুক্ত ভাই। 

    পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মৃতের নাম জিয়াউল খান (৪৬)। তিনি উলুবেড়িয়ার (Uluberia) বাছরি গ্রাম পঞ্চায়েতের চাঁপাবাড়ের বাসিন্দা। জানা যাচ্ছে, দীর্ঘদিন ধরে খান পরিবারে সম্পত্তি নিয়ে ঝামেলা চলছিল। শনিবার রাতে নিজেরাই সেই সমস্যা মেটাতে বৈঠকে বসেছিলেন। অভিযোগ সেই সময় সিদ্ধান্ত পছন্দ না হওয়ায় রাজা তাঁর জ্যাঠতুতো দাদা জিয়াউলের উপর ছুরি নিয়ে হামলা করে এলোপাথাড়ি কোপাতে থাকেন বলে অভিযোগ। জিয়াউলকে বাঁচাতে গেলে আহত হন জিয়াউলের স্ত্রী। আহত হয়েছেন মৃতের মেজ ভাই ও তাঁর স্ত্রীও।

    চিৎকার শুনে ছুটে আসেন প্রতিবেশীরা। রক্তাক্ত অবস্থায় চারজনকে উদ্ধার করে উলুবেড়িয়া শরৎচন্দ্র চট্টোপাধ্যায় গভর্মেন্ট মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে জিয়াউরকে চিকিৎসকরা মৃত বলে জানান। বাকিদের কলকাতার হাসপাতালে স্থানান্তরিত করা হয়। আহতরা সেখানেই চিকিৎসাধীন। এদিকে গোলমালের সুযোগ নিয়ে পালিয়ে যান রাজা।

    খবর পেয়ে ঘটনাস্থলে আসে শ্যামপুর থানার পুলিশ। জিয়াউরের পরিবারের পক্ষ থেকে রাজার বিরুদ্ধে শ্যামপুর থানায় লিখিত অভিযোগ জানানো হয়েছে। পুলিশ একটি খুনের মামলার রুজু করে তদন্ত শুরু করেছে। অভিযুক্ত এখনও পলাতক। তাঁর খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ।
  • Link to this news (প্রতিদিন)