• প্রতিবন্ধী শ্যালিকাকে মত্ত অবস্থায় ধর্ষণ, গ্রেফতার বিহারের বাসিন্দা জামাইবাবু
    হিন্দুস্তান টাইমস | ২৩ জুলাই ২০২৪
  • মত্ত অবস্থায় প্রতিবন্ধী শ্যালিকাকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার বিহারের বাসিন্দা জামাইবাবু। ঘটনা হুগলির মগরার। শ্যালকের দায়ের করা অভিযোগের ভিত্তিতে অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। অভিযুক্তের কঠোর শাস্তি দাবি করেছে নির্যাতিতার পরিবার।

    পুলিশ সূত্রে জানা গিয়েছে, বিহারের বাসিন্দা ওই যুবকের সঙ্গে হুগলির চকবাঁশবেড়িয়ার বাসিন্দা এক তরুণীর বছর কয়েক আগে বিয়ে হয়। বিয়ের পর থেকে শ্বশুরবাড়িতেই থাকতেন যুবক। সেখানে সঙ্গে থাকতেন শ্যালক ও এক প্রতিবন্ধী শ্যালিকা।

    অভিযোগ, দিন কয়েক আগে মত্ত অবস্থায় শ্বশুরবাড়ি ফিরে প্রতিবন্ধী শ্যালিকাকে ধর্ষণ করেন অভিযুক্ত। বিষয়টি পরিবারের সদস্যদের জানায় ওই তরুণী। এর পর তরুণীর দাদা মগরা থানায় গিয়ে জামাইবাবুর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন।

    অভিযোগ পেয়েই অভিযুক্তকে গ্রেফতার করে হুগলি গ্রামীণের পুলিশ। ধৃতকে আদালতে পেশ করে হেফাজতে নিয়েছে তারা। ডিএসপি অভিজিৎ সিংহ জানিয়েছেন, মত্ত অবস্থায় জামাইবাবুর বিরুদ্ধে শ্যালিকাকে ধর্ষণ করা হয়েছে। অভিযুক্তকে গ্রেফতার করে হেফাজতে নেওয়া হয়েছে। নির্যাতিতার শারীরিক পরীক্ষার ব্যবস্থা করা হয়েছে। পুলিশ তদন্ত চালাচ্ছে। অভিযুক্তের শাস্তির ব্যবস্থা করা হবে।

    এই ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। স্থানীয়রাও সরব হয়েছেন অভিযুক্তের শাস্তির দাবিতে।
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)