• রিজেন্ট পার্কে উদ্ধার মহিলার বস্তাবন্দি দেহ, তীব্র চাঞ্চল্য এলাকায়
    প্রতিদিন | ২৪ জুলাই ২০২৪
  • অর্ণব আইচ: ফের খাস কলকাতায় মহিলার বস্তাবন্দি পচাগলা দেহ উদ্ধার। রিজেন্ট পার্ক এলাকার শান্তিনগর খালের ব্রিজের নিচ থেকে বস্তায় মোড়া দেহ উদ্ধার করে পুলিশ ও বির্পযয় মোকাবিলা দল। দেহ উদ্ধার ঘিরে তীব্র চাঞ্চল্য এলাকায়। মহিলার দেহ এখনও শনাক্ত করা যায়নি।

    পুলিশের প্রাথমিক অনুমান ২ থেকে ৩ দিন আগে মহিলার মৃত্যু হয়েছে।দেহে কোনও আঘাতের চিহ্ন রয়েছে কি না তা বাইরে থেকে বোঝার উপায় নেই। ময়নাতদন্তের জন্য দেহ এমআর বাঙ্গুর হাসপাতালে পাঠানো হয়েছে। তদন্ত শুরু করেছে পুলিশ।  

    [আরও পড়ুন: বিঘার পর বিঘা জমি দখল করে বিক্রি! গ্রেপ্তার নকশালবাড়ির তৃণমূল পূর্ত কর্মাধ্যক্ষ]

    মঙ্গলবার দুপুর তিনটের দিকে রিজেন্ট পার্ক এলাকার খালে সাদা রংয়ের বস্তা ভেসে আসতে দেখেন স্থানীয়রা। বস্তাটি একটি অংশ খুলে যাওয়ার কারণে মহিলার চুল দেখতে পারেন তাঁরা। সন্দেহ হতেই খবর দেন পুলিশে। পুলিশ ও বির্পযয় মোকাবিলা দল এসে দেহটি উদ্ধার করে। বস্তাটিকে পাড়ে নিয়ে এসে খুলতেই মহিলার দেহ উদ্ধার হয়।

    পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতদেহের পরনে রয়েছে কমলা রংয়ের জামা ও কালো প্যান্ট। মহিলার হাতে ও পায়ে নেইল পলিশ রয়েছে। আনুমানিক বয়স ৩০-এর কাছাকাছি। কবে কী করে মৃত্যু হয়েছে তা পরিষ্কার নয়। ময়নাতদন্তের রিপোর্ট আসার পর মৃত্যুর কারণ স্পষ্ট হবে।

    [আরও পড়ুন: ডাকাতির ছক বানচাল! কল্যাণীতে পুলিশের অভিযানে গ্রেপ্তার ২, উদ্ধার আগ্নেয়াস্ত্র ও কার্তুজ]
  • Link to this news (প্রতিদিন)