• কালীঘাট মেট্রো স্টেশনে ঝাঁপ
    প্রতিদিন | ২৫ জুলাই ২০২৪
  • নব্যেন্দু হাজরা: দিনের শেষবেলায় মেট্রোয় ঝাঁপ। কালীঘাট মেট্রো স্টেশনের ডাউন লাইনে ঝাঁপ এক ব্যক্তির। বুধবার রাত প্রায় সোয়া নটা থেকে বন্ধ পরিষেবা। ভোগান্তির শিকার যাত্রীরা। ওই ব্যক্তিকে এখনও লাইন থেকে তোলা যায়নি। জানা যায়নি তাঁর নাম, পরিচয়ও। 

    প্রত্যক্ষদর্শীদের দাবি, ওই ব্যক্তি কালীঘাট মেট্রো স্টেশনে দাঁড়িয়েছিলেন। সকলেই ভেবেছিলেন আর পাঁচজনের মতো মেট্রোর জন্য অপেক্ষা করছেন। রাত ৯.১৩ মিনিটের মেট্রো কালীঘাট স্টেশনে ঢোকার সময়েই বিপত্তি। আচমকা কবি সুভাষগামী মেট্রোর সামনে ঝাঁপ দেন ওই ব্যক্তি। প্রায় সঙ্গে সঙ্গে থেমে যায় মেট্রোটি। স্বাভাবিকভাবেই পরিষেবা থমকে যায়। ওই ব্যক্তিকে উদ্ধারের চেষ্টা চলছে।

    ওই ব্যক্তির নাম, পরিচয় এখনও জানা যায়নি। এদিকে, আত্মহত্যার চেষ্টার খবর পাওয়ামাত্রই ঘটনাস্থলে পৌঁছন সিপিআরও কৌশিক মিত্র। তাঁর তদারকিতে আপাতত চলছে উদ্ধারকাজ। প্রায় ঘণ্টাখানেক কেটে গেলেও ডাউন লাইনে মেট্রো পরিষেবা স্বাভাবিক করা সম্ভব হয়নি। তার ফলে রাতে গন্তব্য়ে পৌঁছতে চূড়ান্ত ভোগান্তির শিকার যাত্রীরা। বাধ্য হয়ে বিকল্প পথে গন্তব্যে পৌঁছনোর চেষ্টায় আমজনতা। তবে আপ লাইনে মেট্রো পরিষেবা স্বাভাবিকই রয়েছে।
  • Link to this news (প্রতিদিন)