• সরকারি বাসে গাঁজা পাচার, সিউড়িতে আটক ৩
    প্রতিদিন | ২৫ জুলাই ২০২৪
  • নন্দন দত্ত, সিউড়ি: সরকারি বাসে গাঁজা পাচার! বীরভূম থেকে আটক তিন মহিলা। বুধবার জেলা এনফোর্সমেন্ট ব্রাঞ্চ ও পুলিশের যৌথ উদ্যোগে এই বিপুল পরিমাণ গাঁজা উদ্ধার হয়। তবে এই প্রথম নয়, গত ছমাসে সিউড়ি থেকে বেশ কয়েকবার নানা ধরনের নেশার দ্রব্য উদ্ধার হয়েছে। যা দেখে প্রশ্ন উঠতে শুরু করেছে যে সিউড়ি কি মাদক পাচারের সেফ করিডোর  হয়ে উঠছে?

    বীরভূমের মহম্মদ বাজারে সরকারি বাস থেকে উদ্ধার হয়েছে ৬৫ কিলো গাঁজা। এই বিপুল পরিমাণ গাঁজার বাজার দর প্রায় ৭৫ লক্ষ টাকা। আটক করা হয়েছে তিনজন মহিলা। পুলিশ সূত্রে জানা গিয়েছে, বাসে লুকিয়ে গাঁজা দুর্গাপুর থেকে মুর্শিদাবাদের উদ্দেশে নিয়ে যাওয়া হচ্ছিল।

    মহম্মদ বাজারের রায়পুর গ্রামের কাছে ১৪ নম্বর জাতীয় সড়কে বাসটিকে দাঁড় করায় পুলিশ এবং ডিসট্রিক্ট ইনফোর্সমেন্ট ব্রাঞ্চের সদস্যরা। ডিইবি ডিএসপি স্বপন চক্রবর্তীর নেতৃত্বে এই অভিযান চলে। এর পর সেখান থেকে উদ্ধার হয় গাঁজা। কী উদ্দেশ্যে কার কাছে নিয়ে যাওয়া হচ্ছিল, তা জানতে তিন মহিলাকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

    প্রসঙ্গত, দিন কয়েক আগে রাজস্থানের আজমেঢ় থেকে আনার সময় গত সপ্তাহে সিউড়ি বাসস্ট্যান্ডে সরকারি বাস থেকেই একইভাবে গ্রেপ্তার হয় ২ জন। যারা মুর্শিদাবাদের লালগোলার বাসিন্দা। শামিম শেখ ও হান্নান আলি। তাদের কাছেথেকে বাজেয়াপ্ত হওয়া হেরোইন প্রায় ১ কোটি টাকা। একইভাবে গত মার্চে সিউড়ি স্টেশনে তিন মহিলার কাছ থেকে ট্রলি ভর্তি গাঁজা উদ্ধার হয়। 
  • Link to this news (প্রতিদিন)