• দিঘা থেকে ফেরার পথে ভয়াবহ পথ দুর্ঘটনা, মোটরবাইক–গাড়ির মুখোমুখি সংঘর্ষ, মৃত চার
    হিন্দুস্তান টাইমস | ২৫ জুলাই ২০২৪
  • আজ, বৃহস্পতিবার দিঘা থেকে ফেরার পথে ভয়াবহ পথ দুর্ঘটনা হল। যার জেরে পথেই একসঙ্গে মৃত্যু হল চারজনের। পথ দুর্ঘটনাটি ঘটে পূর্ব মেদিনীপুর জেলার মারিশদা থানার দিঘা–নন্দকুমার জাতীয় সড়কের খড়িপুকুরয়া বাস স্টপেজের কাছে। এই ঘটনা নিয়ে আলোড়ন ছড়িয়ে পড়েছে। মোটরবাইক ও গাড়ির মুখোমুখি সংঘর্ষে এক মহিলা সহ চারজন মারা যান। জখম হয়েছেন একজন। কেমন করে এই পথ দুর্ঘটনা ঘটল?‌ তা খতিয়ে দেখছে পুলিশ। মোটরবাইকের গতি বেশি ছিল বলে স্থানীয় সূত্রে খবর। দুর্ঘটনার তদন্ত করছে পুলিশ।

    এদিকে পুলিশ সূত্রে খবর, আজর ভোররাতে খড়িপুকুরয়া বাস স্টপেজের কাছে দিঘা থেকে ফেরত আসছিল একটি পর্যটকদের প্রাইভেট গাড়ি। তখন মোটরবাইকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। তাতেই প্রাণ হারান মোটরবাইকে থাকা তিন বন্ধু। নিহতদের মধ্যে একজন মহিলা পর্যটকও ছিলেন। গাড়িটি দিঘা থেকে নদিয়ার তাহেরপুরের দিকে যাচ্ছিল। মুখোমুখি সংঘর্ষের পর রাস্তায় উল্টে যায় দিঘা ফেরত পর্যটকদের গাড়ি। ছিটকে পড়ে যায় মোটরবাইকটি। তখনই মারা যান মোটরবাইক আরোহী তিন বন্ধু। গাড়ির মধ্যে থাকা এক মহিলা পর্যটকও মারা যান।

    অন্যদিকে মৃত তিন বন্ধুর নাম বিশ্বজিৎ মণ্ডল, শুভঙ্কর জানা এবং অতনু মণ্ডল। এই তিনজনেরই বাড়ি কাঁথি থানার ঘোড়াঘাটা গ্রামে। আর প্রাইভেট গাড়িটি দিঘা থেকে নদিয়ার তাহেরপুরের দিকে ফিরছিল। ওই গাড়িতে থাকা কোয়েল সিং নামে এক মহিলা পর্যটকের এই পথ দুর্ঘটনায় মৃত্যু হয়েছে। গাড়ির চালকের হাত ভেঙেছে বলে স্থানীয় সূত্রে খবর। ঘটনাস্থলে পৌঁছে যায় মারিশদা থানার পুলিশ। উদ্ধারকাজের পাশাপাশি মৃতদেহগুলি ময়নাতদন্তে পাঠানো হয়েছে। গোটা পথ দুর্ঘটনাটি তদন্ত করে দেখছে পুলিশ। দুর্ঘটনাগ্রস্ত মোটরবাইক ও গাড়ি আটক করেছে পুলিশ।

    এছাড়া দুর্ঘটনা পড়ে থাকা সকলকে উদ্ধার করে কাঁথি মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই চারজনকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। মারিষদা থানার পুলিশ গাড়ি দুটিকে আটক করে নিয়ে গিয়েছে। এই পথ দুর্ঘটনার জেরে দিঘা নন্দকুমার জাতীয় সড়কে বৃহস্পতিবার দুপুর পর্যন্ত বেশ যানজট থাকে। তিন বন্ধুর এই অকাল মৃত্যুতে ঘোড়াঘাটা গ্রামে শোকের ছায়া নেমে এসেছে। পুলিশ গোটা ঘটনাটি নিয়ে একটি রিপোর্ট তৈরি করছে বলে সূত্রের খবর।
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)