• ভরা সংসদে সত্য়িই *** শব্দটি বলেছিলেন কল্যাণ? মালব্যকে পালটা চ্যালেঞ্জ TMC এমপির
    হিন্দুস্তান টাইমস | ২৬ জুলাই ২০২৪
  • লড়াই একেবারে জমে উঠেছে। একদিকে বিজেপির আইটি সেলের প্রধান অমিত মালব্য। অপরদিকে তৃণমূলের এমপি কল্যাণ বন্দ্যোপাধ্য়ায়। সংসদের ভেতরের একটি ভিডিয়োকে কেন্দ্র করে সমস্যার সূত্রপাত। অমিত মালব্য অভিযোগ করেছিলেন যে কল্যাণ সংসদের ভেতর অসাংবিধানিক মন্তব্য করেছিলেন। কল্যাণ তা মানতে চাননি।

    এক্স হ্যান্ডেলে তিনি এনিয়ে কল্য়াণ বন্দ্যোপাধ্য়ায়কে কার্যত তুলোধোনা করেছিলেন। এবার তার পালটা দিলেন কল্যাণ বন্দ্যোপাধ্য়ায়।

    অমিত মালব্য তৃণমূল এমপি কল্যাণ বন্দ্যোপাধ্য়ায়কে তীব্র আক্রমণ করেছিলেন। তিনি কল্যাণ বন্দ্যোপাধ্য়ায়ের ওই শব্দ ব্যবহার নিয়ে তাঁকে নিম্ন শ্রেণির …বলে উল্লেখ করেছিলেন।

    এবার কল্যাণ রীতিমতো চ্য়ালেঞ্জ ছুঁড়লেন অমিত মালব্যকে নিশানা করে।

    তিনি এক্স হ্যান্ডেলে লিখেছেন, ভুয়ো খবরের পেডলার, অমিত মালব্য ফের খেলায় নেমেছেন। গতকালের লোকসভার কার্যবিবরণীর একটি ভিডিয়ো ক্লিপ শেয়ার করেছেন তিনি। সেখানে তিনি দাবি করেছেন, আমি অশালীন কিছু বলেছি। আসলে ওই ব্যক্তি বাংলা জানে না। এর আগে তিনি টুইটারে নানা অশালীন কনটেন্ট লিখতেন।

    ‘তাঁর যে অভিযোগ সেটা পুরো মিথ্য়ে, ভিত্তিহীন। আমার সুখ্য়াতিকে নষ্ট করার একটা চক্রান্ত। আমি এটা খুব গুরুত্ব দিয়ে দেখছি, তাঁকে চ্যালেঞ্জ করছি তাঁকে এই দাবির বিষয়টি প্রমাণ করতে হবে নয়তো আমার কাছে ও দেশের কাছে ক্ষমা চাইতে হবে।’

    এভাবেই একদিকে যখন অমিত মালব্য একটি ভিডিয়ো পোস্ট করে কল্যাণকে তীব্র আক্রমণ করেছেন তখনই পালটা কল্যাণ তার জবাব দিয়েছেন। কার্যত একে অপরকে নিশানা করে তোপ দেগেছেন। অমিত মালব্য সংসদের ভেতরের একটি ভিডিয়ো ক্লিপ শেয়ার করেছেন। সেখানে দেখা যাচ্ছে অভিষেক বন্দ্যোপাধ্য়ায় বক্তব্য রাখছিলেন। আর তখনই সম্ভবত অন্য় কোনও এমপি কিছু বলার চেষ্টা করছিলেন। সেই সময়ই ধমক দিয়ে ওঠেন কল্যাণ। আর তখনই তিনি ওই শব্দটি ব্যবহার করেছিলেন বলে দাবি অমিতের।

    তবে অমিত মালব্যের তোলা এই অভিযোগ মানতে চাননি কল্যাণ। তিনি জানিয়েছেন, তাঁর যে অভিযোগ সেটা পুরো মিথ্য়ে, ভিত্তিহীন। আমার সুখ্য়াতিকে নষ্ট করার একটা চক্রান্ত। আমি এটা খুব গুরুত্ব দিয়ে দেখছি, তাঁকে চ্যালেঞ্জ করছি তাঁকে এই দাবির বিষয়টি প্রমাণ করতে হবে নয়তো আমার কাছে ও দেশের কাছে ক্ষমা চাইতে হবে।

    এদিকে কল্যাণ এক্স হ্য়ান্ডেলে একথা লিখতেই একাধিক নেটিজেন লিখেছেন অমিত মালব্যের বিরুদ্ধে মামলা করুন। তার বিরুদ্ধে মামলা করাটাই ঠিক।
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)