• ধর্ষণে ‘অভিযুক্ত’র ঝুলন্ত দেহ উদ্ধার! মৃত্যুর কারণ নিয়ে ধোঁয়াশা
    প্রতিদিন | ২৭ জুলাই ২০২৪
  • তারক চক্রবর্তী, শিলিগুড়ি: স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠতেই অভিযুক্তের ঝুলন্ত দেহ উদ্ধার! শিলিগুড়ির খড়িবাড়ির চক্করমারি শ্মশানঘাট এলাকার ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। খড়িবাড়ি থানার পুলিশ দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায়। দেহ ময়নাতদন্তের জন্য উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়েছে। আত্মহত্যা নাকি খুন, তা খতিয়ে দেখছে পুলিশ।

    মৃতের নাম জগদীশ রায়। তিনি তৃণমূল নেতা হিসাবে এলাকায় পরিচিত। এছাড়া লোকশিল্পী হিসাবেও অনেকেই চেনেন তাঁকে। এলাকারই এক নবম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগ ওঠে তাঁর বিরুদ্ধে। অভিযোগ, চাকরি দেওয়ার নাম করে ঘরে গিয়ে ওই ব্যক্তি নাবালিকাকে ধর্ষণ করে। তবে নাবালিকা কাউকে সে কথা জানতে দেয়নি। বৃহস্পতিবার মেয়ের শারীরিক অবস্থার পরিবর্তন দেখে সন্দেহ হয়। এর পরই গোটা ঘটনা সামনে আসে।

    খড়িবাড়ি থানায় জগদীশ রায়ের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন নাবালিকার বাবা। গোটা ঘটনায় অভিযোগ পেয়ে তদন্তে নামে পুলিশ। ২৪ ঘণ্টার মধ্যে শুক্রবার সকালে অভিযুক্তের ঝুলন্ত দেহ উদ্ধার হয় এলাকায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছয়। দেহ উদ্ধার করে উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ময়নাতদন্তে পাঠায়। কীভাবে ওই ব্যক্তির মৃত্যু হল, তা খতিয়ে দেখছে খড়িবাড়ি থানার পুলিশ।
  • Link to this news (প্রতিদিন)