• খাস কলকাতার রাস্তায় ব্যবসায়ীকে কুপিয়ে খুন! চিহ্নিত অভিযুক্ত
    প্রতিদিন | ২৭ জুলাই ২০২৪
  • অর্ণব আইচ: রাস্তার উপর ব‌্যবসায়ীকে কুপিয়ে খুন। শুক্রবার সন্ধ‌্যায় পূর্ব কলকাতার আনন্দপুরে ঘটেছে এই ঘটনা। ব‌্যবসায়ীর পরিচিত ব‌্যক্তিই তাঁকে খুন করেছে বলে পুলিশের অভিযোগ। খুনের অভিযুক্তকে শনাক্ত করা হয়েছে। পুলিশ জানিয়েছে, নিহত ওই ব‌্যবসায়ীর নাম আরিফ খান। তিনি পূর্ব কলকাতার তপসিয়া রোডের বাসিন্দা।

    এদিন সন্ধ‌্যায় পেশায় ব‌্যবসায়ী আরিফ আনন্দপুর এলাকার পঞ্চান্নগ্রামে কাজে আসেন। রাস্তা দিয়ে হেঁটে চলার সময়ই তাঁর সামনে আসেন তাঁরই পরিচিত আব্বাস নামে এক যুবক। পুরনো বিষয় নিয়ে দুজনের মধ্যে বচসা হয়। তারই জেরে হঠাৎই চপার বের করে রাস্তার উপরই আরিফকে কোপাতে শুরু করে আব্বাস। তিনি রক্তাক্ত অবস্থায় চিৎকার করতে থাকেন। এলাকার বাসিন্দারা এসে তাঁকে কলকাতা ন‌্যাশনাল মেডিক‌্যাল কলেজ ও হাসপাতালে ভর্তি করেন। চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

    পুলিশের দাবি, আরিফের শরীরে একাধিক জায়গায় কোপানো ও তা থেকে অতিরিক্ত রক্তপাতের ফলে তাঁর মৃত্যু হয়। খবর পেয়ে পরিজনরা রাতেই হাসপাতালে আসেন। পরিজনদের দাবি, আরিফের সঙ্গে কারও শত্রুতা ছিল বলে তাঁরা জানেন না। ব‌্যবসায়িক ও টাকার লেনদেন সংক্রান্ত বিষয় নিয়েই দুজনের মধ্যে গোলমাল হয়, এমন সম্ভাবনা রয়েছে বলে পুলিশের অভিমত। অভিযুক্তকে গ্রেপ্তারির পর তাকে জেরা করলে এই ব‌্যাপারে বিস্তারিত তথ‌্য মিলবে বলে জানিয়েছে পুলিশ।
  • Link to this news (প্রতিদিন)