• জমি বিবাদের জেরে মহিলাকে মার! কালনায় গ্রেপ্তার তৃণমূল নেতা
    প্রতিদিন | ২৮ জুলাই ২০২৪
  • অভিষেক চৌধুরী, কালনা: উত্তর দিনাজপুর, আড়িয়াদহ পর কালনা! ফের মহিলাকে মারধরের অভিযোগ। এবার সরাসরি অভিযোগ স্থানীয় তৃণমূল নেতার বিরুদ্ধে। পালটা তাঁকে মারধরের অভিযোগ তুলেছেন ওই তৃণমূল নেতা।

    সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়া এক ভিডিওয় দেখা যাচ্ছে এক মহিলাকে বেধড়ক পেটাচ্ছেন ওই তৃণমূল নেতা। সেই ভিডিওতেই দেখা গিয়েছে, ওই মহিলা-সহ আরও কয়েকজন উলটে তৃণমূল (TMC) নেতাকে মারছেন। যদিও ভিডিওর সত্যতা যাচাই করেনি সংবাদ প্রতিদিন ডিজিটাল। ঘটনার তদন্তে নেমে অভিযুক্ত তৃণমূল নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। সূত্র মারফত জানা গিয়েছে, আজ রবিবার বিশেষ আদালতে পেশ করা হবে তাঁকে।

    পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, অভিযুক্ত তৃণমূল নেতার নাম গোপাল তেওয়ারি। তিনি কালনা (Kalna) শহর তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক। নির্যাতিতা মহিলার অভিযোগ, তাঁদের বাড়ির পাশেই একটি জায়গায় গোপাল তেওয়ারি এমনভাবে পাঁচিল দেয় যে, বাড়ি থেকে ঢোকা ও বেরোনোর অসুবিধা হচ্ছে। এরমধ্যে শুক্রবার রাতের অন্ধকারে স্কুটি ঢোকাতে গিয়ে   নতুন তৈরি পাঁচিলটির একটি অংশ ভেঙে যায়। সেই ঘটনাকে কেন্দ্র করে শনিবার সকালে মহিলার বাড়ি ঢুকে তার পরিবারের লোকজনকে ওই তৃণমূল নেতা ব্যাপক মারধর করে বলে অভিযোগ। আরও অভিযোগ, নির্যাতিতার বৃদ্ধ শাশুড়িকেও ছাড়া হয়নি। যার জেরে ৩ জন কালনা হাসপাতালে ভর্তি রয়েছেন।

    কালনার চকবাজারের বাসিন্দা ওই তৃণমূল নেতা পালটা অভিযোগ করেছেন। গোপাল তেওয়ারির বলেন, “কাল রাতে ওরাই আমাদের পাঁচিল ভেঙে দেয়। বলতে গেলে ওরা আমাকে ঘরের ভিতর টেনে ঢুকিয়ে এলোপাথাড়ি মারতে থাকে। আত্মরক্ষার চেষ্টা করি। এছাড়াও এদিন আমার বাড়িতে এসে আমাকে ও স্ত্রীকে মারধর করে। আমি ওই সম্পত্তিটা ব্যাঙ্কের কাছ থেকে নিলামে কিনি। আগে ওই জায়গায় বেড়া দিয়েছিলাম সেটাও ভেঙে দিয়েছিল। পাঁচিল দেওয়ার পরেও আমাকে মারধর করে। থানায় অভিযোগ জানিয়েছি।” তদন্তে নেমে ওই নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ।
  • Link to this news (প্রতিদিন)