• মদ্যপ অবস্থায় বন্ধুদের সঙ্গে জলে নামায় বিপত্তি! তলিয়ে গেলেন নদিয়ার যুবক
    প্রতিদিন | ২৯ জুলাই ২০২৪
  • সঞ্জিত ঘোষ, নদিয়া: মদ্যপ অবস্থায় বন্ধুদের সঙ্গে নদীতে নামাই কাল। তলিয়ে গেলেন শান্তিপুরের এক যুবক। তাঁর খোঁজে নদীবক্ষে তল্লাশি চালালেও শেষ পাওয়া খবর অনুযায়ী যুবকের হদিশ মেলেনি।

    জানা গিয়েছে, ওই যুবকের নাম বকুল মণ্ডল। বয়স ২৫ বছর। নদিয়ার শান্তিপুরের নবলা পঞ্চায়েতের প্রফুল্লনগর এলাকার বাসিন্দা তিনি। সূত্রের খবর, রবিবার দুপুরে একটি টোটোয় করে পাঁচ বন্ধু ফুলিয়ায় নদীতে স্নান করতে যান। সকলেই একে একে জলে নামেন। বকুল স্নান করার সময় আচমকাই তলিয়ে যান। পরিবারের দাবি, প্রত্যেকেই মদ্যপান করে বাড়ি থেকে বের হন।

    টোটো চালকের দাবি, ঘাটের ধারে বসে আবারও মদ্যপান করেন ওই যুবকেরা। এর পর জলে নামেন স্নান করতে। অনুমান, মদ্যপ থাকার কারণেই এই পরিণতি। খবর পেয়ে নদীতে তল্লাশি শুরু করেছে বিপর্যয় মোকাবিলা বাহিনী। রাত হয়ে গেলেও যুবকের হদিশ পাওয়া যায়নি। দুশ্চিন্তার প্রহর কাটাচ্ছেন পরিবারের সদস্যরা। পুলিশের তরফে জানানো হয়েছে, তল্লাশি চলছে। প্রসঙ্গত, এহেন ঘটনা এই প্রথম নয়। বন্ধুদের সঙ্গে মদ্যপ অবস্থায় জলে নেমে বিপদের মুখে পড়ছেন অনেকেই। পুলিশের তরফে বারবার সতর্কও করা হয়েছে। তা সত্ত্বেও একই ঘটনার পুনরাবৃত্তি ঘটেই চলেছে।
  • Link to this news (প্রতিদিন)