• শুভেন্দুর ‘সংখ্যালঘু’ মন্তব্যের জের! দল ছেড়ে তৃণমূলে নদিয়া বিজেপির সংখ্যালঘু মোর্চার নেতা
    প্রতিদিন | ২৯ জুলাই ২০২৪
  • সঞ্জিত ঘোষ, নদিয়া: সংখ্যালঘু প্রসঙ্গে শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikari) মন্তব্যের জের। পদ্ম ছেড়ে ঘাসফুল শিবিরে নদিয়া বিজেপির সংখ্যালঘু মোর্চার নেতা রফিকুল শেখ। এই দলত্যাগের কোনও প্রভাবই দলে পড়বে না বলেই দাবি বিজেপির।

    লোকসভা ভোটে বাংলায় বিজেপির ভরাডুবির পর থেকেই ফল নিয়ে বিস্তর কাটাছেঁড়া চলছে। সম্প্রতি সল্টলেকে একটি কর্মিসভার আয়োজন করা হয়। সেখানেই শুভেন্দু অধিকারী বলেন, “সবকা সাথ, সবকা বিকাশ বন্ধ হোক। এবার থেকে, জো হামারা সাথ, হাম উনকে সাথ।” তিনি আরও বলেন, “সংখ্যালঘু এলাকায় ৯৫ শতাংশ ভোট পড়েছে তৃণমূলের পক্ষে। তাই সংখ্যালঘু মোর্চার কোনও প্রয়োজন নেই দলে।” এই মন্তব্যেই অসন্তুষ্ট হন নদিয়া বিজেপির সংখ্যালঘু সেলের নেতা রফিকুল। সিদ্ধান্ত নেন দলবদলের।

    তৃণমূল সূত্রে জানা গিয়েছে, নদিয়ার চাপড়া বিধানসভা এলাকার সংখ্যালঘু মোর্চার জেলা সভাপতি শনিবার রাতে স্থানীয় বিধায়ক রুকবানুর রহমানের হাত ধরে তৃণমূলে যোগ দেন। তার যোগদান দল আরও শক্তিশালী হবে বলে দাবি তৃণমূলের। এদিকে এই দলত্যাগকে মোটেই গুরুত্ব দিতে চাইছে না বিজেপি। তবে ভোটে এই ভরাডুবির পর নেতার দল ত্যাগ যথেষ্ঠ তাৎপর্যপূর্ণ বলেই দাবি ওয়াকিবহলমহলের।
  • Link to this news (প্রতিদিন)