• পরকীয়ায় জড়িয়েছেন স্ত্রী, হাতেনাতে ধরা পড়তেই প্রেমিকের সঙ্গে বধূর বিয়ে দিলেন স্বামী!
    প্রতিদিন | ২৯ জুলাই ২০২৪
  • শান্তনু কর, জলপাইগুড়ি: বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়েছেন স্ত্রী! এই সন্দেহের বশে বধূর উপর নজরদারি চালিয়েই হাতেনাতে ধরলেন স্বামী। ঘটনাকে কেন্দ্র করে প্রবল শোরগোল জলপাইগুড়ির ধূপগুড়িতে। গ্রামবাসীদের উপস্থিতিতেই প্রেমিকের সঙ্গে জোরপূর্বক স্ত্রীর বিয়েও দিলেন স্বামী।

    জানা গিয়েছে, জলপাইগুড়ির ধূপগুড়ি পুরসভার ১৫ নম্বর ওয়ার্ডের গোবিন্দপল্লি এলাকার বাসিন্দা ওই মহিলা। স্বামীর সঙ্গেই থাকতেন তিনি। শোনা যায়, এলাকারই এক যুবকের সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েন বধূ। বিষয়টা বেশিদিন গোপন থাকেনি। এলাকার বাসিন্দাদের পাশাপাশি স্বামীও বিষয়টা জানতে পারেন। এর পর থেকে স্বামী ছিলেন স্ত্রীকে হাতেনাতে ধরার অপেক্ষায়। রবিবার রাতে প্রেমিকের সঙ্গে স্ত্রীকে দেখে ফেলেন ওই যুবক। এই ঘটনাকে কেন্দ্র করে স্বাভাবিকভাবেই প্রবল শোরগোল পড়ে যায় এলাকায়। রাতেই স্ত্রী ও তাঁর প্রেমিককে এলাকার এক কালীমন্দিরে নিয়ে যান স্বামী।

    প্রেমিক যুগলকে মন্দিরে নিয়ে যাওয়া হলে তাকে কেন্দ্র করে নতুন করে শুরু হয় অশান্তি। দুপক্ষের মধ্যে রীতিমতো হাতাহাতি হয়। জাতীয় সড়কের উপর চলে মার-পালটা মার। উত্তেজনা ছড়িয়ে পড়ে এলাকায়। পরবর্তীতে কালী মন্দিরেই স্ত্রীর সঙ্গে তাঁর প্রেমিকের বিয়ে দেন স্বামী। ঘটনার পর বেশ কিছুক্ষণ পেরিয়ে গেলেও এখনও এলাকায় চাপা উত্তেজনা রয়েছে। এই বিষয়ে এখনও ওই যুগলের কোনও প্রতিক্রিয়া মেলেনি।
  • Link to this news (প্রতিদিন)