• একমাস ধরে প্রতিষ্ঠা দিবসের প্রস্তুতি, নতুন পোস্টার-গান প্রকাশ করবে TMCP
    প্রতিদিন | ২৯ জুলাই ২০২৪
  • ধ্রুবজ্যোতি বন্দ্যোপাধ্যায়: সংগঠনের নিজস্ব পোস্টার তৈরি করছে তৃণমূল ছাত্র পরিষদ। তাদের প্রতিষ্ঠা দিবসের প্রাক্কালে ১ আগস্ট সেই পোস্টার (Poster) প্রকাশ্যে আনার কথা। প্রতিবার তৃণমূল ছাত্র পরিষদের কর্মসূচি পালিত হয় ধর্মতলায় গান্ধী মূর্তির পাদদেশে। ঠিক হয়েছে, ১ আগস্ট পোস্টার লঞ্চও হবে সেই গান্ধী মূর্তির নিচেই। তার সঙ্গে থিম সং প্রকাশ করা হবে প্রতিষ্ঠা দিবসকে সামনে রেখে। রবিবার, ২৮ জুলাই থেকেই সোশ‌াল মিডিয়ায় (Social Media) টিএমসিপি-র প্রচার অবশ‌্য শুরু হয়ে গিয়েছে। ‘বাকি মাত্র ১ মাস’ ? এই স্লোগানকে সামনে রেখে কৃত্রিম বুদ্ধিমত্তার সাহায্যে সোশাল মিডিয়ায় প্রচারের জন‌্য কিছু পোস্টার তৈরি করা হয়েছে। এদিন থেকে সেগুলিকে সামনে এনেই প্রচার শুরু হল।

    ২৮ আগস্ট তৃণমূল ছাত্র পরিষদের (TMCP) প্রতিষ্ঠা দিবস। আর তার প্রস্তুতি শুরু করে দিয়েছে তৃণমূলের ছাত্র সংগঠন। তার জন‌্য রাজ‌্যজুড়ে শিবির চলছে ছাত্রছাত্রীদের নিয়ে। গত সপ্তাহে একটি প্রস্তুতি বৈঠক সারা হয়েছে তৃণমূল ভবনে। ঠিক হয়েছে, উত্তরবঙ্গে (North Bengal) একটি প্রস্তুতি সভা হবে। মালদহে ৩ আগস্ট হবে সেই সভা। সেখানে উত্তরবঙ্গের সমস্ত কলেজের ছাত্রছাত্রীরা থাকবেন। সংগঠনের শীর্ষ নেতারা সেই বৈঠকে থাকবেন।

    এছাড়া সমস্ত শিবিরেরই দায়িত্ব দেওয়া হচ্ছে বিভিন্ন স্তরের নেতৃত্বকে। মালদহের বৈঠকে পরিবহণমন্ত্রী স্নেহাশিস চক্রবর্তী, শিলিগুড়ির মেয়র গৌতম দেবের থাকার কথা। মালদহ ছাড়াও বর্ধমান ও পশ্চিম মেদিনীপুরেও আলাদা আলাদা শিবির হবে। সাংসদ পার্থ ভৌমিক, আইএনটিটিইউসি-র (INTTUC) রাজ‌্য সভাপতি ঋতব্রত বন্দ্যোপাধ‌্যায়, আইটি সেলের চেয়ারম‌্যান দেবাংশু ভট্টাচার্যের থাকার কথা সেই শিবিরগুলিতে। দলের ছাত্র সংগঠনের এই প্রস্তুতি শিবিরের প্রচারে জোরকদমে নেমেছে সোশ‌াল মিডিয়ার (Social Media) শাখাগুলিও।
  • Link to this news (প্রতিদিন)