• রক্ষকই আক্রান্ত! বারাকপুরে ট্রাফিক পুলিশকর্তাকে ‘মার’, অভিযুক্ত তৃণমূল
    প্রতিদিন | ৩০ জুলাই ২০২৪
  • গোবিন্দ রায়: বারাকপুরে গুন্ডারাজের শিকার পুলিশ! বারাকপুর কমিশনারেটের ট্রাফিকের ডিপার্টমেন্টের সাব ইন্সপেক্টর ওমকার বন্দ্যোপাধ্যায়কে মারধরের অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। অভিযোগের তির বারাকপুর পুরসভার ২০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর রমেশ সাউ ও তাঁর ছেলে বিমল সাউয়ের বিরুদ্ধে। ঘটনাটি এপ্রিল মাসের। সম্প্রতি মারধরের বেশ কয়েকটি ভিডিও সামাজিক মাধ্যমে ছড়িয়েছে। ভিডিওটির সত্যতা যাচাই করেনি সংবাদ প্রতিদিন ডিজিটাল।

    স্থানীয় সূত্রে জানা গিয়েছে, গত ৩০ এপ্রিল রাত প্রায় ১১টা নাগাদ ২০ নম্বর ওয়ার্ডের তৃণমূল (TMC) কাউন্সিলর রমেশ সাউ ও পুত্র বিমল সাউ ২০-২৫ জনের গুন্ডা বাহিনী নিয়ে ওমকার বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে চড়াও হন। মারধরের পাশাপাশি লেখার অযোগ্য ভাষায় গালিগালাজ করতে থাকেন। আরও অভিযোগ, ওমকারবাবুর পরিবারের সদস্যদেরও গালিগালাজ ও দেখে নেওয়ার হুমকি দেওয়া হয়।

    সেই ঘটনার প্রায় ৩ মাস কেটে গেলেও পুলিশের (Police) পক্ষ থেকে কোনও পদক্ষেপ করা হয়নি বলে অভিযোগ। এবিষয়ে বিজেপি নেতা কৌস্তভ বাগচি বলেন, “গত ৩০ এপ্রিল বারাকপুর কমিশনারেটের এক পুলিশকর্মীকে মারধর করেন ২০ ওয়ার্ডের তৃণমূল নেতা রমেশ সাউ ও তার পুত্র বিমল সাউ। প্রায় ২০-২৫ জন ওমকার বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে চড়াও হয়ে তাঁকে মারধর করা হয়। সেই সময় ওমকরবাবু পুলিশের উর্দি গায়ে ছিলেন। আমরা বার বার বলি বিরোধী দলের নিরাপত্তা নেই। সাধারণ মানুষের নিরাপত্তা নেই। দুর্ভাগ্যের বিষয় এ রাজ্যে পুলিশের নিরাপত্তাই নেই। তাজ্জবের বিষয় এই ঘটনায় এখনও পর্যন্ত পুলিশের তরফ থেকে কোনও পদক্ষেপ নেওয়া হয়নি।” তিনি বারকপুর কমিশনারেটের কমিশনারের কাছে পদক্ষেপ নেওয়ার আর্জি জানিয়েছেন। ভিডিওটি ছড়িয়ে পড়তেই নতুন, করে উত্তেজনা ছড়িয়ে বারাকপুরে।
  • Link to this news (প্রতিদিন)